Bahumatrik :: বহুমাত্রিক
 
৩ শ্রাবণ ১৪২৬, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ১২:১০ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

যশোর প্রেসক্লাবের সভাপতি জাহিদ,সম্পাদক আহসান কবীর  


২৮ ফেব্রুয়ারি ২০১৯ বৃহস্পতিবার, ১০:৫৭  পিএম

বহুমাত্রিক ডেস্ক


যশোর প্রেসক্লাবের সভাপতি জাহিদ,সম্পাদক আহসান কবীর  

যশোর : বৃহস্পতিবার প্রেসক্লাব যশোরের দ্বিবার্ষিক নির্বাচন আনন্দমুখর পরিবেশে সম্পন্ন হয়ছে। নির্বাচনে সভাপতি পদে জাহিদ হাসান টুুকুন ও সম্পাদক পদে আহসান কবীর নির্বাচিত হয়েছেন।

তারা দু’জনই তৃতীয়বারের মতো নির্বাচিত হলেন। এদিকে প্রাপ্ত ভোট সমান হওয়ায় কোষাধ্যক্ষ পদে কাজী আশরাফুল আজাদ ও ওহাবুজ্জামান ঝন্টুর ফলাফল স্থগিত রয়েছে।

তাদের বিষয়ে শুক্রবার সিদ্ধান্ত জানাবে বলে জানিয়েছেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অ্যাড. ইদ্রিস আলী। বৃহস্পতিবার বিকেলে ফলাফল ঘোষণাকালে তিনি এ কথা বলেন।

সভাপতি পদে জাহিদ হাসান টুকুন ৬৫ এবং তার প্রতিদ্বন্দ্বী ফকির শওকত পেয়েছেন ২২ ভোট। সম্পাদক পদে আহসান কবীর পেয়েছেন ৪৭ এবং তার প্রতিদ্বন্দ্বী এসএম তৌহিদুর রহমানের প্রাপ্ত ভোট ৪০ ভোট।

এছাড়া সহ-সভাপতি পদে আনোয়ারুল কবীর নান্টু ও নূর ইসলাম উভয়ে ৪১ ভোট, যুগ্ম সম্পাদক পদে জাহিদুল কবীর মিল্টন ৪৭ ভোট ও সরোয়ার হোসেন ৪৩ ভোট, দপ্তর সম্পাদক পদে তৌহিদ জামান ৫০ ভোট, সাংস্কৃতিক ও সমাজসেবা পদে তহীদ মনি ৬০ পেয়ে নির্বাচিত হয়েছেন।

সদস্য পদে এম আইউব (৪৯), আব্দুল ওয়াহাব মুকুল (৪৯), আব্দুল কাদের (৪৩), ফিরোজ গাজী (৪৩), সফিক সায়ীদ (৪১) এবং সৈয়দ শাহাবুদ্দিন আলম (৪০) নির্বাচিত হন।

এবারের নির্বাচনে ৮৮ জন ভোটারের মধ্যে ৮৭জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
এদিকে প্রেসক্লাব যশোরের নবনির্বাচিতদের অভিনন্দন জানিয়েছেন সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি শহিদ জয়, সাধারণ সম্পাদক আকরামুজ্জামানহ সকল সদস্য বৃন্দ। অনুরুপ অভিনন্দন জানিয়েছেন বিদ্রোহী সাহিত্য পরিষদের সভাপতি অধ্যাপক মো. সামসুজ্জামান, সহ-সভাপতি কাজী রকিবুল ইসলাম আমির হোসেন মিলন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মুন্না, সহ-সাধারণ সম্পাদক নূরজাহান আরা নীতি, সাংগঠনিক সম্পাদক রবিউল হাসনাত সজল, প্রকাশনা সম্পাদক আহমদ রাজু, দপ্তর সম্পাদক এস.এম শরিফুল আলম, নির্বাহী সদস্য - আহমেদ মাহাবুব ফারুক, অ্যাড. মাহমুদা খানম, নাসির উদ্দিন ও সোনিয়া সুলতানা চাঁপা

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।