Bahumatrik :: বহুমাত্রিক
 
২ জ্যৈষ্ঠ ১৪২৮, রবিবার ১৬ মে ২০২১, ৫:৪৭ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

মির্জা আব্বাসকে শোকজ


২২ এপ্রিল ২০২১ বৃহস্পতিবার, ০৭:১৯  পিএম

বহুমাত্রিক ডেস্ক


মির্জা আব্বাসকে শোকজ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের দেওয়া এই বক্তব্যের ব্যাখা চেয়ে তাকে চিঠি দিয়েছে তাঁর দল। ‘নিখোঁজ বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আলীর গুম হওয়ার পেছনে দলের নেতারা জড়িত আছেন’ এই বক্তব্যের ব্যাখ্যা চাওয়া হয়েছে তাঁর কাছে।  

বৃহস্পতিবার বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এক চিঠিতে তাকে শোকজ করে ব্যাখ্যা চাওয়া হয়। বিএনপির সূত্রে এসব তথ্য জানা গেছে। শোকজের বিষয়ে জানতে চাইলে গণমাধ্যমকে মির্জা আব্বাস বলেন, এ বিষয়ে কোন মন্তব্য দিতে রাজি হন নি।

এর আগে শনিবার (১৭ এপ্রিল) বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনা এবং এম ইলিয়াস আলীকে ফিরে পাওয়ার দাবিতে আয়োজিত ভার্চুয়াল আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে মির্জা আব্বাস বলেছিলেন, আমাদের দলের মহাসচিব আছেন, তাকে বলতে চাই, ইলিয়াস গুমের পেছনে আমাদের দলের যে বদমাইশগুলো রয়েছে তাদেরকেও চিহ্নিত করার ব্যবস্থা করুন প্লিজ। এদেরকে অনেকেই চেনেন।

‘ইলিয়াস গুম হওয়ার আগের রাতে দলীয় অফিসে কোনো এক ব্যক্তির সঙ্গে তার বাকবিতণ্ডা হয়, ইলিয়াস খুব গালিগালাজ করেছিল তাকে। সেই বিষধর সাপগুলো এখনো আমাদের দলে রয়ে গেছে। যদি এদেরকে দল থেকে বিতারিত করতে না পারি সামনে এগুতে পারবেন না কোনো অবস্থাতেই।’

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।