Bahumatrik :: বহুমাত্রিক
 
১০ চৈত্র ১৪২৫, রবিবার ২৪ মার্চ ২০১৯, ৫:১৬ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

মাদ্রাসার শিক্ষকের বিরুদ্ধে বলাৎকারের অভিযোগ, মাদ্রসা ভাংচুর


১০ ডিসেম্বর ২০১৮ সোমবার, ১২:১৪  এএম

টি আই সানি, শ্রীপুর প্রতিনিধি

বহুমাত্রিক.কম


মাদ্রাসার শিক্ষকের বিরুদ্ধে বলাৎকারের অভিযোগ, মাদ্রসা ভাংচুর

গাজীপুর: মসজিদের ইমাম এবং মদিনাতুল মাদ্রাসার ইসলামি আরবি শিক্ষক ক্বারী মুহাম্মদ নূরুল আলম এর বিরুদ্ধে একাদিক শিশুকে বলাৎকারের অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে রোববার মাদ্রাসা ও তার বাসা অবরোধ করে ভাংচুর করে স্থানীয়রা। পরে এলাকা ছেড়ে পালিয়ে যান তিনি।

গাজীপুরের শ্রীপুর পৌর কেওয়া পশ্চিমখন্ড এলাকার মদিনাতুল মাদ্রাসায় একাদিক শিশুকে বলাৎকারের ঘটনা ঘটে। শিক্ষক মুহাম্মদ নূরুল আলম শ্রীপুর পৌর কেওয়া পশ্চিম খন্ড এলাকার আবেদ আলীর ছেলে।

এলাকাবাসীর অভিযোগ, গত শনিবার সন্ধ্যায় তিনি স্থানীয় এক শিশু (৯) কে রাতে মাদ্রাসা ঘরের ভিতরে বলাৎকার করে। এ সময় বিষয়টি টের পেয়ে এলাকাবাসী মাদ্রসা ভাংচুর করেন।

পরে এলাকাবাসীর কাছে ওই শিশুকে বলাৎকারের চেষ্টার কথা স্বীকার করে পালিয়ে যায়। এর আগেও পার্শ্ববর্তী রাস্তা থেকে এক শিশুকে ফুঁসলিয়ে বাড়ির ভিতরে নিয়ে বলাৎকারের চেষ্টা করেন।

সামান উদ্দিন সাদিক ও আবুর কালাম নামে দুই স্থানীয় বাসিন্দা বলেন, ‘শুধু এবারই নয়,এর আগেও মাদ্রাসার আরে ছাত্র (১১ কে তিন বার বলাৎকার করেছে। আরেক ভাড়াটিয়ার ছেলেকে (১২) সহ এলাকার কয়েক শিশুছাত্রদেরকে মুহাম্মদ নূরুল আলম এর হাতে বলাৎকারের শিকার হয়েছে।

তিনি বিভিন্ন সময় শিশুদের ফুঁসলিয়ে তাদের সঙ্গে কূরুচিপর্ণ আচরণ করতেন। বিষয়টি জেনেও এলাকাবাসী হাতেনাতে ধরার অপেক্ষা করছিলেন। শনিবারের ঘটনার পর তিনি নিজেই বিষয়টি স্বীকার করেছেন।

এদিকে এলাকাবাসী মদিনাতুল মাদ্রাসার ইসলামি আরবি শিক্ষক কারী মুহাম্মদ নূরুল আলম এর বিরুদ্ধে একাদিক শিশুকে বলাৎকারের করার বিচার দাবি করেন।

এ বিষয়ে জানতে মদিনাতুল মাদ্রাসার ইসলামি আরবি শিক্ষক কারী মুহাম্মদ নূরুল আলমের মুঠোফোনে একাধিকবার কল দিলেও সেটি বন্ধ পাওয়া যায়।

শ্রীপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মো. জাবেদুল ইসলাম বলেন, ‘এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে সেখানে ফোর্স পাঠিয়েছিলাম। কিন্তু তারা ঘটনাস্থলে গিয়ে কাউকে পায়নি। লিখিত অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।’

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Netaji Subhash Chandra Bose
BRTA
Bay Leaf Premium Tea

অসঙ্গতি প্রতিদিন -এর সর্বশেষ