Bahumatrik :: বহুমাত্রিক
 
৭ অগ্রাহায়ণ ১৪২৫, বুধবার ২১ নভেম্বর ২০১৮, ৩:৫৫ অপরাহ্ণ
Globe-Uro

মইনুলের স্বাস্থ্য পরীক্ষা ও নিরাপত্তা দেয়ার নির্দেশ হাইকোর্টের


০৮ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার, ০২:১২  পিএম

বহুমাত্রিক ডেস্ক


মইনুলের স্বাস্থ্য পরীক্ষা ও নিরাপত্তা দেয়ার নির্দেশ হাইকোর্টের

ঢাকা : তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ও আইনজীবী ব্যারিস্টার মইনুল হোসেনের স্বাস্থ্যের বর্তমান অবস্থা কী তা পরীক্ষা করে আগামী রোববারের মধ্যে প্রতিবেদন দাখিল করার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। রংপুর কারা ও মেডিকেল কলেজ কর্তৃপক্ষকে (সিভিল সার্জন) এ নির্দেশ বাস্তবায়ন করতে বলা হয়েছে।

একই সঙ্গে এই সময়ের মধ্যে রংপুর থেকে অন্য কোনো জেলায় স্থানান্তর করার সময় ব্যারিস্টার মইনুল হোসেনকে যথাযথ নিরাপত্তা দেয়ার মৌখিক নির্দেশ দিয়েছেন আদালত। মইনুলের আইনজীবী অ্যাডভোকেট মো. মাসুদ রানা জাগো নিউজকে আদালতের এসব নির্দেশের বিষয় নিশ্চিত করেছেন।

আদালত আগামী রোববার এ রিট আবেদন দুটির ওপর শুনানির জন্য পরবর্তী দিন ঠিক করেছেন। ওই দিন এ বিষয়ে দ্বিতীয় দফা শুনানি অনুষ্ঠিত হবে।

ব্যারিস্টার মইনুলের পক্ষে করা পৃথক দুটি আবেদনের শুনানি নিয়ে আজ (বৃহস্পতিবার) হাইকোর্টের বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ ও বিচারপতি মো. ইকবাল কবিরের সমন্বয়ে গঠিত বেঞ্চ রাষ্ট্রপক্ষের আইনজীবীর (ডিপুটি অ্যাটর্নি জেনারেল) প্রতি মৌখিক এ আদেশ দেন।

আদালতে আজ ব্যারিস্টার মইনুলের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন। তার সঙ্গে ছিলেন অ্যাডভোকেট মো. মাসুদ রানা। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল কাজী জিনাত হক।

 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।