Bahumatrik :: বহুমাত্রিক
 
৭ শ্রাবণ ১৪২৬, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ৪:৩৭ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

ভালুকায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক


০৭ জুলাই ২০১৯ রবিবার, ১০:২৮  পিএম

মোঃ মজনু মিয়া, ভালুকা প্রতিনিধি

বহুমাত্রিক.কম


ভালুকায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

ময়মনসিংহ: জেলার ভালুকায় উপজেলা হবিরবাড়ী ইউনিয়নে ৮ বছরের শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে শরিফুল ইসলাম (২৫) নামে এক মাদ্রাসার শিক্ষককে আটক করেছে ভালুকা মডেলর থানা পুলিশ। রোববার উপজেলার পাড়াগাঁও বড়চালা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের পাড়াগাঁও বড়চালা গ্রামে অবস্থিত নুরানী মাদ্রাসায় সম্প্রতি মাওলানা শরিফুল ইসলাকে নিয়োগ দেয়া হয়। ওই শিক্ষক প্রতিদিন মাসজিদের বারান্দায় শিশুদের মক্তব পড়িয়ে থাকেন।

রোববার সকালে বৃষ্টির কারণে ছাত্র-ছাত্রী কম আসায় স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী (৭) ও শারীরিক প্রতিবন্ধী বাবুলের শিশু কন্যা বড়চালাহুসানিয়া দাখিল মাদ্রাসার চতুর্থ শ্রেণির ছাত্রী (৮) পড়তে যায়। এ সময় ওই শিক্ষক শিশুকে ধর্ষণের চেষ্টা চালায়। পরে মৃত ইসমাইলের শিশু কন্যা বাড়িতে গিয়ে বিষয়টি অভিভাবকে জানালে এলাকাবাসী ও অভিভাবকগণ ওই শিক্ষককে আটক করে পুলিশে সোপর্দ কর হয়।

ওই মাদ্রাসার পরিচালনা কমিটির সাবেক সাধারণ সম্পাদক জানান, এই প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম কর্তৃক এক শিশুকে বলাৎকারের ঘটনায় কোন বিচার না হওয়ায় আমি প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক পদে থেকে পদত্যাগ করি। ওই ঘটনায় অভিযুক্ত ওই শিক্ষক এখনো এই প্রতিষ্ঠানে চাকরি কর্মরত আছেন। শিশুটির  শারীরিক প্রতিবন্ধী বাবা জানান, আমি অভিযুক্ত ওই শিক্ষকের উপযুক্ত বিচর চাই।

ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মাজাহারুল ইসলাম জানান, শিশু ধর্ষণ চেষ্টা ঘটনায় শিক্ষকে আটক করা হয়েছে। অভিযোগমূলে ব্যবস্থা নেয়া হবে।

 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।