Bahumatrik :: বহুমাত্রিক
 
৭ কার্তিক ১৪২৬, বুধবার ২৩ অক্টোবর ২০১৯, ১১:৩১ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

ভালবাসা দিবসে ঢাকা রিজেন্সিতে বর্ণাঢ্য আয়োজন


০৫ ফেব্রুয়ারি ২০১৯ মঙ্গলবার, ০৯:৪৪  পিএম

বহুমাত্রিক ডেস্ক


ভালবাসা দিবসে ঢাকা রিজেন্সিতে বর্ণাঢ্য আয়োজন

ঢাকা রিজেন্সি হোটেল এন্ড রিসোর্ট এবারও ‘ভ্যালেন্টাইনস ডে’ উদযাপনে বর্ণাঢ্য আয়োজন করেছে। বিশ্ব ভালোবাসা দিবস এর সবচেয়ে আর্কষনীয় অনুষ্ঠান ‘রুফটপ রন্ডেভুজ’ হবে ঢাকা রিজেন্সির রূফটপ গার্ডেন রেস্টুরেন্ট ‘গ্রিল অন দ্যা স্কাই লাইন’ এ ১৪ ফেব্রুয়ারি (২০১৯) সন্ধ্যা ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত।

এবারের রূফটপ গার্ডেন রেস্টুরেন্ট এর আয়োজনটি একটু অন্যরকম। হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে, একটি ডিনার মিউজিকাল অনুষ্ঠানের মাধ্যমে রাতের বুফে খাবারের সাথে সাথে অতিথিরা উপভোগ করতে পারবেন একটি মিনি কনসার্ট। সঙ্গে আরও থাকবে একজন বেহালা বাদক যিনি অতিথিদের টেবিলে টেবিলে গিয়ে মিউজিক পরিবেশন করবেন।

আয়োজনে যারা অতিথি হয়ে আসবেন তাদের জন্য থাকবে ভ্যালেন্টাইনস পানীয় আর টেবিলে ফুল আর চকলেট তো আছেই। উপহার হিসেবে ছবি তুলে সেটি ফ্রেমে বাধাই করে দেয়া হবে। এসব কিছুর জন্য লাগবে মাত্র ১০,০০০ টাকা (যুগল)। বিস্তারিত জানতে ফোন করুন ০১৭১৩৩৩২৬৬৪ এই নম্বরে।

ঢাকা রিজেন্সি-র গ্র্যান্ডডিয়স রেষ্টুরেন্ট-এও চলবে খাবারের বর্ণিল সব আয়োজন, ভ্যালেন্টাইস ডের বুফে দুপুরের খাবার মাত্র ৩৪৯০ টাকায় এবং বুফে রাতের খাবার মাত্র ৩৯৯০ টাকায়। সারা সন্ধ্যাজুড়ে বাঁশিতে মন ভোলানোর মত আয়োজনও থাকছে এখানে।আর গ্র্যান্ডডিয়স রেষ্টুরেন্ট-এর বুফে খাবারের সাথে একটি কিনলে একটি ফ্রি উপভোগ করার সুযোগটিও থাকছে তবে কিছু বাছাইকৃত ব্যাংক কার্ডের উপর অবশ্যই। বিস্তারিত জানতে যোগাযোগ করুন ০১৭১৩৩৩২৬৬১ এই নম্বরে।

বিশ্ব ভালোবাসা দিবসের বিশেষ রুম প্যাকেজ মাত্র ১৪০০০ টাকায় সাথে থাকছে সকালের বুফে খাবার এবং রাতের বুফে খাবার এর সাথে আরও অনেক কিছু । ঢাকা রিজেন্সি এয়ারপোর্টের খুব কাছে নিকুঞ্জ-২ এ অবস্থিত। বিস্তরিত জানতে যোগাযোগ করুন ০১৭১৩৩৩২৬১১ এই নম্বরে।-বিজ্ঞপ্তি

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।