Bahumatrik :: বহুমাত্রিক
 
২৯ কার্তিক ১৪২৬, বৃহস্পতিবার ১৪ নভেম্বর ২০১৯, ১০:২৭ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

ভারতীয় মালামালসহ চোরাকারবারী আটক


০৭ জুলাই ২০১৯ রবিবার, ১২:২৬  এএম

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


ভারতীয় মালামালসহ চোরাকারবারী আটক

যশোর : খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) অভিযান চালিয়ে ১১০ বোতল ফেনসিডিল, ৯৮কেজি বিট লবন, ৫ প্যাকেট আতশবাজি, ২০টি তালচাবি, বিভিন্ন প্রকার কসমেটিক্স, ৪৪০ কেজি ভারতীয় চাপাতা, ১টি নসিমনগাড়ী ও এক চোরাকারবারীকে আটক করেছে। শুক্রবার গভীর রাত থেকে শনিবার সকাল পর্যন্ত পৃথক অভিযানে এসব ভারতীয় মালামাল ও চোরাকারবারীকে আটক করেছে।

২১ বিজিবির অধিনায়ক ইমরান সরকার জানিয়েছেন, বিজিবির গোগা বিওপি শুক্রবার গভীর রাতে শার্শার গাজীপাড়া মাঠের মধ্যে থেকে ৫০ বোতল ফেনসিডিলসহ রুদ্রপুরের তবিবুর রহমানের ছেলে আব্দুল মালেককে আটক করে।

বিজিবির কায়বা বিওপির একটি টহল দল শার্শার বাগআঁচড়া পাঁকা রাস্তার ওপর হতে একই রাতে ৯ কেজি ভারতীয় বিট লবন, ২০টি তালাচাবি, ৫প্যাকেট আতশবাজী উদ্ধার করে।

বিজিবির অগ্রভূলাট বিওপির একটি দল শার্শার ইছামতি নদীর পাড় থেকে ৪৬ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। দৌলতপুর বিওপি একটি দল পোর্ট থানার গাতীপাড়া আমবাগান হতে শুক্রবার ভোরে ৪৮০ পিস ভারতীয় কসমেটিক্স সামগ্রী উদ্ধার করে।

দৌলতপুর বিওপির অন্য একটি দল পোর্ট থানার খালপাড়া জামাল মোড়লের পুকুরের পাশ থেকে শুক্রবার ১৪ বোতল ফেনসিডিল উদ্ধার করে। পুটখালী বিওপি’র একটি টহল দল বেনাপোল পোর্ট থানার দক্ষিণ বরপোতা পাকা রাস্তার উপর হতে শুক্রবার ৪৪০ কেজি ভারতীয় চা পাতা এবং ১ টি নছিমন গাড়ি আটক করে। আটককৃত আসামি ও মাদকদ্রব্য শার্শা থানায় এবং অন্যান্য দ্রব্যাদি বেনাপোল কাস্টম হাউজে জমা করা হয়েছে বলে জানানো হয়েছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।