Bahumatrik :: বহুমাত্রিক
 
১০ চৈত্র ১৪২৫, সোমবার ২৫ মার্চ ২০১৯, ১:৩৯ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

বুড়িগঙ্গায় নৌকাডুবি : ছয়জন নিখোঁজ


০৮ মার্চ ২০১৯ শুক্রবার, ০৯:৫৪  এএম

বহুমাত্রিক ডেস্ক


বুড়িগঙ্গায় নৌকাডুবি : ছয়জন নিখোঁজ

ঢাকা : রাজধানীর বুড়িগঙ্গা নদীতে একটি পারাপারের নৌকা ডুবে গেছে। এতে ওই নৌকায় থাকা ছয়জন যাত্রী নিখোঁজ রয়েছেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের দুটি ইউনিটের ডুবুরিরা নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন।

বৃহস্পতিবার রাত পৌনে দশটার দিকে পুরান ঢাকার সদরঘাটের কাছে যাত্রী পারাপারের নৌকাটি ডুবে যায়।

সদরঘাট নৌ-থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, কামরাঙ্গীরচর এলাকা থেকে একটি নৌকায় চড়ে সাত জন যাত্রী শরীয়তপুর যাওয়ার উদ্দেশে সদরঘাট টার্মিনালের ১২/১৩ নম্বর পল্টুনে শরীয়তপুর লঞ্চঘাটে যাচ্ছিল। নৌকাটি টার্মিনালের ১ নম্বর পল্টুন বরাবর আসলে এমভি সুরভী-৭ নামে একটি লঞ্চ পেছন দিক থেকে ওই নৌকাটিকে ধাক্কা দেয়। এসময় সাথে সাথেই নৌকাটি নদীতে ডুবে যায়। আশেপাশের নৌকার মাঝিরা দ্রুত ঘটনাস্থলে এসে শাহাদাৎ হোসেন নামে একজনকে আহত অবস্থায় উদ্ধার করলেও নৌকার বাকী ৬ যাত্রী পানিতে ডুবে নিঁখোজ হয়। তবে নিঁখোজদের মধ্যে কয়জন নারী-পুরুষ ও শিশু ছিল তা এই মুহূর্তে জানা যায়নি।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আতুর রহমান বলেন, রাত পৌনে দশটার দিকে পারাপারের নৌকাটি ডুবে যায়। এসময় অনেকেই সাঁতরে তীরে উঠে আসলেও এখনও ছয়জন নিখোঁজ রয়েছেন। আমাদের দুটি ইউনিট কাজ করছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।