Bahumatrik :: বহুমাত্রিক
 
৪ শ্রাবণ ১৪২৬, শনিবার ২০ জুলাই ২০১৯, ৪:৫৬ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

বিশ্বকাপ উপলক্ষে ওয়ালটনের ‘সাধ্যের মধ্যে শ্রেষ্ঠ টিভি’


০১ মে ২০১৯ বুধবার, ১২:১০  এএম

বহুমাত্রিক ডেস্ক


বিশ্বকাপ উপলক্ষে ওয়ালটনের ‘সাধ্যের মধ্যে শ্রেষ্ঠ টিভি’

ঢাকা: আসছে বিশ্বকাপ। ক্রিকেট উন্মাদনায় মেতে উঠতে উন্মুখ পুরো দেশ। ঘরে বসেই বাংলাদেশের খেলা দেখতে এখনই টিভি কিনতে ছুটছেন ক্রিকেটপ্রেমিরা। এ উপলক্ষ্যে ‘সাধ্যের মধ্যে শ্রেষ্ঠ টিভি’ শীর্ষক অফার ঘোষণা করলো দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন। এর আওতায় ওয়ালটনের ২৪, ৩২, ৩৯ ও ৪৩ ইঞ্চির এলইডি ও স্মার্ট টিভিতে ক্রেতারা পেতে পারেন আকর্ষণীয় অঙ্কের ক্যাশব্যাক।

আগামি ৩০ মে ইংল্যান্ড ও ওয়েলসে শুরু হতে যাচ্ছে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯। বিশ্বকাপের আগে শুরু হচ্ছে পবিত্র মাহে রমজান। বিশ্বকাপের মাঝেই আসছে খুশির ঈদ। রোজা, ঈদ এবং বিশ্বকাপ উপলক্ষ্যে ক্রেতাদের বিশেষ কিছু দিতেই এ অফার ঘোষণা করেছে ওয়ালটন। ১ মে থেকে শুরু হওয়া এ সুযোগ থাকবে বিশ্বকাপ পর্যন্ত।

মঙ্গলবার (৩০ এপ্রিল, ২০১৯) রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসের সম্মেলন কক্ষে আয়োজিত ডিক্লারেশন প্রোগ্রামে এসব কথা জানান কর্মকর্তারা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার, ইভা রিজওয়ানা, এসএম জাহিদ হাসান, মোহাম্মদ রায়হান, আরিফুল আম্বিয়া এবং টেলিভিশন বিভাগের সিইও প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন।

এতে জানানো হয়, দেশের যে কোনো ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুম থেকে টিভি কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করলে ফিরতি মেসেজে ক্রেতারা নির্দিষ্ট মডেলের টিভিতে নির্দিষ্ট পরিমাণ ক্যাশব্যাক পেতে পারেন। ২৪ ইঞ্চি এলইডি টিভি ক্রেতারা ৮,৯৯০ টাকায় পেতে পারেন। যার বর্তমান দাম ১২,৯৯০ টাকা। আর ১৭,৫০০ টাকা মূল্যের ৩২ ইঞ্চি টিভি মাত্র ১২,৯৯০ টাকায় পাওয়ার সুযোগ থাকছে।

আবার ৩২ ইঞ্চির স্মার্ট টিভি ১৮,৯৯০ টাকায় পেতে পারেন গ্রাহক। যার বর্তমান দাম ২২,৯০০ টাকা। এছাড়া, ৩৯ ইঞ্চি স্মার্ট টিভির বর্তমান দাম ৩৩,৯০০ টাকার পরিবর্তে ক্রেতারা ১৯,৯৯০ টাকায় পেতে পারেন। ৩৬,৯০০ টাকা মূল্যের ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি ২২,৯৯০ টাকায় পাওয়ার সুযোগ রয়েছে। অনুষ্ঠানে প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন বলেন, ওয়ালটনের রয়েছে দেশের সর্ববৃহৎ টেলিভিশন গবেষণা ও মানউন্নোয়ন বিভাগ। যেখানে টেলিভিশনের নতুন নতুন প্রযুক্তি ও অত্যাধুনিক সব ফিচার নিয়ে প্রতিনিয়ত গবেষণা হচ্ছে। স্মার্ট টিভিতে নতুন বেশ কিছু ফিচার যুক্ত করা হচ্ছে, যার ফলে ওয়ালটন স্মার্ট টিভি হবে আরো বেশি গ্রাহকবান্ধব। তাছাড়া, খুব শিগগিরই আমরা বাংলা অপশনযুক্ত ভয়েজ কন্ট্রোল স্মার্ট টেলিভিশন বাজারে ছাড়তে যাচ্ছি।

তিনি আরো বলেন, ওয়ালটন টেলিভিশন তৈরি হচ্ছে আন্তর্জাতিক মান ও স্ট্যান্ডার্ড অনুসরণ করে। ওয়ালটন টিভি বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব। শ্রেষ্ঠত্বের আত্মবিশ্বাসে ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত ওয়ালটন টিভি রপ্তানি হচ্ছে বিশ্বের বিভিন্ন দেশে। ইউরোপের বাজারে রপ্তানির জন্য ওয়ালটন টেলিভিশন সিই, আরওএইচএস, ইএমসি ইত্যাদি স্ট্যান্ডার্ড ও মান উত্তীর্ণ হয়েছে। যার ফলে সম্প্রতি ইউরোপের দেশ জার্মানিতে টিভি রপ্তানি শুরু করেছে ওয়ালটন।

৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি সুবিধাসহ ৩২, ৩৯, ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির এলইডি ও স্মার্ট টিভির প্যানেলে ৪ বছরের গ্যারান্টি সুবিধা দিচ্ছে দেশীয় এই প্রতিষ্ঠান। রয়েছে সর্বোচ্চ ৩৬ মাসের সহজ কিস্তির সুযোগ। আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্টের আওতায় দেশব্যাপী বিস্তৃত ৭০টিরও বেশি সার্ভিস সেন্টারের মাধ্যমে ক্রেতাদের দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিচ্ছে ওয়ালটন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।