Bahumatrik :: বহুমাত্রিক
 
৯ আষাঢ় ১৪২৮, বুধবার ২৩ জুন ২০২১, ১২:১৯ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

বিজিএমইএ সভাপতির সাথে ব্র্যাক কর্মকর্তাদের সাক্ষাৎ


৩০ মে ২০২১ রবিবার, ০৯:২১  পিএম

বহুমাত্রিক ডেস্ক


বিজিএমইএ সভাপতির সাথে ব্র্যাক কর্মকর্তাদের সাক্ষাৎ

ব্র্যাকের নির্বাহী পরিচালক আসিফ সালেহের নেতৃত্বে সংস্থার একটি প্রতিনিধিদল আজ রোববার বিজিএমইএ অফিসে বিজিএমইএ সভাপতি ফারুক হাসানের সাথে সাক্ষাৎ করেন।

সাক্ষাৎকালে প্রতিনিধিদলটি বিজিএমইএ সভাপতির সাথে বিজিএমইএ ও ব্র্যাকের যৌথ উদ্যোগে শিল্পের জন্য সম্ভাব্য সহযোগীতার ক্ষেত্রগুলো, বিশেষ করে ব্র্র্যাকের জীবিকাভিত্তিক কর্মসূচী ও সামাজিক উদ্যোগসমুহের মাধ্যমে বিজিএমইএ সদস্যদের সুবিধা প্রদানের বিষয় নিয়ে আলোচনা করেন।

সভায় ব্র্যাক প্রতিনিধিদলের কাছে পোশাক শিল্পের বর্তমান পরিস্থিতি তুলে ধরা হয় এবং এই প্রেক্ষাপটে শিল্পের প্রয়োজনে ভবিষ্যতে অগ্রাধিকার দিয়ে কোন কোন ক্ষেত্রে সহযোগীতা প্রদান করা যেতে পারে ও এ লক্ষ্যে কি কি কর্মসূচি নেয়া যেতে পারে, সে বিষয়েও আলোচনা হয়।

সভায় বিজিএমইএ সহসভাপতি মো. শাহিদউল্লাহ আজিম, সহভাপতি মিরান আলী, পরিচালক মো. মহিউদ্দিন রুবেল ও পরিচালক মো. ইমরানুর রহমান উপস্থিত ছিলেন। ব্র্যাক প্রতিনিধিদলে স্কিলস ডেভলপমেন্ট প্রোগ্রামের হেড অব স্ট্র্যাটেজি এন্ড বিজনেস, তাসমিয়াহ তাবাসসুম, হিউম্যান রাইটস লিগ্যাল এইড সার্ভিসেস, সোশ্যাল কমপ্লায়েন্স এন্ড সেইফগার্ডিং বিভাগের পরিচালক জেনেফা জব্বার, ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ট্রেজার এন্ড ভিপি এডমিনিস্ট্রেশন প্রফেসর এম মাহবুব রহমান ও সোশ্যাল কমপ্লায়েন্স বিভাগের প্রোগ্রাম ম্যানেজার সারাহ বিনতে মহিউদ্দিন প্রমূখ উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

এনজিও -এর সর্বশেষ