Bahumatrik :: বহুমাত্রিক
 
৮ জ্যৈষ্ঠ ১৪২৬, বুধবার ২২ মে ২০১৯, ৫:০৯ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

বাকৃবিতে পিএইচডি স্টুডেন্টস অ্যসোসিয়েশনের ইফতার


১৪ মে ২০১৯ মঙ্গলবার, ১১:৩৩  পিএম

কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু

বহুমাত্রিক.কম


বাকৃবিতে পিএইচডি স্টুডেন্টস অ্যসোসিয়েশনের ইফতার

বাকৃবি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) পিএইচডি স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের টিএসসি কনফারেন্স হলে ওই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন বাকৃবির ছাত্রবিষয়ক উপদেষ্টা ড. মো. ছোলায়মান আলী ফকির, উচ্চ শিক্ষা ও গবেষণা কমিটির কো-অর্ডিনেটর অধ্যাপক ড. সুভাষ চন্দ্র চক্রবর্তী, পিএইচডি স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ রাশিদুল হক রাজু, সাধারণ সম্পাদক মো. কামরুল হাসান ও সাবেক সাধারণ সম্পাদক আশিকুল আলম বাচ্চু। অন্যান্যদের মধ্যে  আরোও উপস্থিত ছিলেন  সিনিয়র সহ-সভাপতি বিমান চন্দ্র রায়, সহ-সভাপতি অভিজিত কুমার মোদক, যুগ্ম সম্পাদক মো. দিদারুল আমিন (হিমেল) ও মো. শফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ মো. শাহ্ ফছি উল্লাহ্ (অপু), সাংগঠনিক সম্পাদক মো. তানভীর কামাল, সমাজ কল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক মো. মেহেদী আলম (ইমরান) এবং সদস্য এ.বি.এম. শহীদুল ইসলাম (জুয়েল),মুহাম্মদ লিয়াকত হোসেন খান, মুহাম্মদ রেজাউল মনির (রঞ্জু), সুরজিৎ সরকার (দুরন্ত), মো. ফেরদৌস সিদ্দিকী (পাভেল), সাজেদা সুলতানা, সনজিৎ চন্দ্র বর্মণ, ওয়াদে মোহাম্মদ (নাইজেরিয়ান), মো. সাদেকুজ্জামান ও মোহাম্মদ আসফ উদ দৌলাহ।

আরও উপস্থিত ছিলেন-বাকৃবি অফিসার পরিষদের সাবেক সভাপতি আরিফ জাহাঙ্গীর, বর্তমান সাধারণ  সম্পাদক মুহাম্মদ মাহবুবুর রহমান আলমগীর, কৃবি জনসংযোগ ও প্রকাশনা দফতরের উপ পরিচালক দীন মোহাম্মদ দীনু,বাকৃবি এর সহকারী রেজিস্ট্রার মুহাম্মদ রেজওয়ানুল ইসলাম রিয়েলসহ প্রায় দুই শতাধিক পিএইচডি ফেলো ও আমন্ত্রিত অতিথি  উপস্থিত ছিলেন।  ইফতারের আগে দেশ ও বিশ্ববিদ্যালয়ের সার্বিক কল্যাণ ও বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।