Bahumatrik :: বহুমাত্রিক
 
৪ অগ্রাহায়ণ ১৪২৬, মঙ্গলবার ১৯ নভেম্বর ২০১৯, ১০:০৬ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

ফের বাংলা ছবিতে মিঠুন


০৫ জুন ২০১৯ বুধবার, ০৭:২৮  এএম

বহুমাত্রিক ডেস্ক


ফের বাংলা ছবিতে মিঠুন

ঢাকা : মিঠুন চক্রবর্তীর ভক্তদের জন্য সুখবর। ফের একবার বাংলা ছবিতে ফিরতে চলেছেন জনপ্রিয় এই অভিনেতা। অনেকদিন ধরেই অসুস্থতার কারণেই রুপালি পর্দা থেকে দূরে ছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। তবে দীর্ঘ বিরতি কাটিয়ে ফের তিনি অভিনয়ে ফিরতে চলেছেন।

`সহজ পাঠের গপ্পো` খ্যাত পরিচালক মানস মুকুল পালের আগামী ছবিতে দেখা যাবে পর্দার `ডিস্কো ডান্সার`কে। স্বাধীনতা সংগ্রামী দীনেশগুপ্তের বায়োপিক বানাচ্ছেন পরিচালক মানস মুকুল পাল। সেই বায়োপিকেই দেখা যাবে বাংলার `মিঠুনদা` কে। তবে ঠিক কোন ভূমিকায় অভিনেতাকে দেখা যাবে তা অবশ্য গোপনই রেখেছেন পরিচালক।

পরিচালক মানস মুকুল জানান, মিঠুনদার চরিত্রে নাম কী তা এখনই বলতে চাইছি না, তবে এটুকু বলতে পারি উনি এমন একটা চরিত্র করছেন যাঁর ভারতবর্ষের স্বাধীনতা সংগ্রামে অসামান্য অবদান রয়েছে। কিন্তু তাঁর নাম আমরা প্রায় কেউই জানি না। স্বাধীনতা সংগ্রামে এই চরিত্রের কী অবদান রয়েছে, সেগুলো জানা তো পরের কথা, আমরা হয়তো তাঁর নামই জানি না। তবে তাঁর এই চরিত্রটা এক্কেবারেই রিয়েল লাইফ চরিত্র। কিছুদিন আগেই মুম্বইতে গিয়ে মিঠুনদাকে চিত্রনাট্য পড়ে শুনিয়েছি। উনি ছবিটি করার বিষয়ে সম্মতি দিয়েছেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।