Bahumatrik :: বহুমাত্রিক
 
৩১ বৈশাখ ১৪২৮, শুক্রবার ১৪ মে ২০২১, ১:১৮ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

প্রেস ক্লাব যশোরের সদস্যপদ পেলেন ১৩ সাংবাদিক


১১ এপ্রিল ২০২১ রবিবার, ০৯:৩৭  পিএম

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


প্রেস ক্লাব যশোরের সদস্যপদ পেলেন ১৩ সাংবাদিক

প্রেস ক্লাব যশোরের সদস্যপদ পেলেন ১৩ সাংবাদিক। শনিবার প্রেস ক্লাব যশোরের নির্বাহী কমিটির সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

সদস্য পদ প্রাপ্তরা হলেন ইন্দ্রজিৎ রায় (যুগান্তর/প্রতিদিনের কথা), আকরামুজ্জামান (লোকসমাজ/চ্যানেল আই), মিজানুর রহমান মিলন (লোকসমাজ), শেখ জালাল উদ্দিন (নয়াদিগন্ত), তবিবর রহমান (সমাজের কথা/আলোকিত বাংলাদেশ), গালিব হাসান পিল্টু (দৈনিক কল্যাণ/সুবর্ণভূমি), মো. রেজাউল করিম রুবেল (দৈনিক যশোর/সময়ের আলো), হাসফিকুর রহমান পরাগ (সমাজের কথা/যুগান্তর), সাজ্জাদুল কবীর মিটন (গ্রামের কাগজ), ফয়সল ইসলাম (গ্রামের কাগজ), আয়ুব হোসেন (দৈনিক কল্যাণ), সুনীল কুমার ঘোষ (সমাজের কথা) এবং মো. মারুফ কবীর (দৈনিক স্পন্দন)।

বেশ কিছুদিন আগে প্রেসক্লাব যশোর সদস্য পদ প্রদানের জন্যে সাংবাদিকদের কাছে থেকে দরখাস্ত আহ্বান করে। যাচাই-বাছাই শেষে প্রথম দফায় উল্লিখিত ১৩জনকে সদস্য দেওয়া হলো। প্রেস ক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুনের সভাপতিত্বে সভায় উপস্থিত থেকে আলোচনা করেন সহ-সভাপতি নূর ইসলাম ও আনোয়ারুল কবীর নান্টু, যুগ্ম সম্পাদক জাহিদুল কবীর মিল্টন ও সরোয়ার হোসেন, কোষাধ্যক্ষ কাজী আশরাফুল আজাদ, দপ্তর সম্পাদক তৌহিদ জামান, সাংস্কৃতিক ও সমাজসেবা সম্পাদক তহীদ মনি, কার্যনির্বাহী সদস্য আব্দুল ওয়াহাব মুকুল, আব্দুল কাদের, ফিরোজ গাজী, সফিক সায়ীদ ও সৈয়দ শাহাবুদ্দিন আলম। সভা সঞ্চালনা করেন সম্পাদক আহসান কবীর। সভা থেকে করোনা আক্রান্ত ক্লাবের নির্বাহী সদস্য এম. আইউবের আশু সুস্থতা কামনা করা হয়। এছাড়া সভায় আরো কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়।

এদিকে সাংবাদিক ইউনিয়ন যশোরের নেতৃবৃন্দ এক অভিনন্দন বার্তায় জানান, দীর্ঘ দিনের অচলাবস্থার অবসান ঘটিয়ে প্রেস ক্লাব যশোরে ১৩ জন পেশাদার সাংবাদিককে সদস্যপদ দেয়ায় প্রেস ক্লাব নির্বাহী কমিটির সভাপতি-সম্পাদকসহ সকল সদস্যকে অভিনন্দন জানিয়েছেন সাংবাদিক ইউনিয়ন যশোরের নেতৃবৃন্দ। এক অভিনন্দন বার্তায় নেতৃবৃন্দ বলেন, সদস্যপদ দেয়ার ক্ষেত্রে ঐতিহ্যবাহী এ প্রেস ক্লাবে যে অচলাবস্থার সৃষ্টি হয়েছিল, তা বর্তমান কমিটি সদস্যপদ প্রদানের মাধ্যমে সাহসিকতার সাথে তা অবসান ঘটিয়েছে। এখনো পর্যন্ত যেসব পেশাদার সাংবাদিক সদস্যপদ পাননি তাদের ব্যাপারে ইতিবাচক সিদ্ধান্ত নিতে বর্তমান কমিটি আরও সাহসিকতার পরিচয় দেবে বলে নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করেন।

একই সাথে নেতৃবৃন্দ প্রেস ক্লাবের নবনির্বাচিত ১৩ জন সদস্যদের অভিনন্দন ও উজ্জল ভবিষ্যত কামনা করেন। বিবৃতিদাতা নেতৃবৃন্দ হলেন, সংগঠনের সভাপতি এম. আইউব, সহসভাপতি কাজী রকিবুল ইসলাম, সাধারণ সম্পাদক আকরামুজ্জামান, যুগ্ম সম্পাদক এসএম ফরহাদ, দপ্তর সম্পাদক মীর কামরুজ্জামান মনি, কোষাধ্যক্ষ এম এ আর মশিউর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কাজী রফিকুল ইসলাম ও কার্যনির্বাহী কমিটির সদস্য হানিফ ডাকুয়া।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।