Bahumatrik :: বহুমাত্রিক
 
৮ আশ্বিন ১৪২৬, সোমবার ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৩:১২ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

প্রকাশ্যে ভিডিও: ধর্ষণকাণ্ডে বিপাকে নেইমার


০৬ জুন ২০১৯ বৃহস্পতিবার, ১০:৪৭  পিএম

বহুমাত্রিক ডেস্ক


প্রকাশ্যে ভিডিও: ধর্ষণকাণ্ডে বিপাকে নেইমার

নেইমারের বিরুদ্ধে ওঠা ধর্ষণের অভিযোগ নিয়ে টানাপোড়েন অব্যাহত। দিন দুই আগেই অভিযোগকারী তরুণীর হয়ে মামলা লড়তে অস্বীকার করেছিলেন আইনজীবী। মনে করা হচ্ছিল, খানিকটা স্বস্তি পেতে চলেছেন ব্রাজিলের মহাতারকা। কিন্তু, এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হওয়ায় নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, এক যুবক(নেইমার বলে দাবি করা হচ্ছে), এবং এক যুবতী একসঙ্গে হোটেল রুমে ঢুকলেন। হঠাৎই মেয়েটি (অভিযোগকারী বলে মনে করা হচ্ছে) ওই যুবকের উপর ঝাঁপিয়ে পড়েন। এবং তাঁর উপর চড়াও হন। নেইমার (ভিডিও অনুযায়ী) মহিলাকে আটকানোর চেষ্টা করলেও মহিলা থামছেন না। কিছুক্ষণ পরই পালটা নেইমার ওই মহিলার উপর হামলা করেন। দু’জনের মধ্যে বাদানুবাদ হয়। অনেকেই বলছেন, এই বিস্ফোরক ভিডিওটিকেই এবার নেইমারের বিরুদ্ধে হাতিয়ার করবেন অভিযোগকারী তরুণী।

ইতিমধ্যেই সাও পাওলো থানায় এনিয়ে একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে। ওই তরুণীর অভিযোগ, নেইমারই তাঁকে প্যারিসের একটি হোটেলে দুপুরে ডেকে পাঠিয়েছিলেন। অভিযোগ, সেখানেই মহিলার অনুমতি ছাড়া তাঁর সঙ্গে সঙ্গমে লিপ্ত হন ব্রাজিল ফুটবলের পোস্টার বয়। অভিযোগকারিনী পুলিশকে আরও জানান, হোটেলে যাওয়ার পর পর নেইমার তাঁর সঙ্গে ভালই ব্যবহার করেছিলেন। যদিও তিনি মদ্যপ অবস্থায় ছিলেন। কিন্তু কিছুক্ষণ পরই রূপ বদলায় নেইমারের। যৌন মিলনের জন্য উত্তেজিত হয়ে ওঠেন তিনি। রীতিমতো জোর করে মহিলাকে যৌন হেনস্তা করেন। তবে নেইমারের তরফে সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন তাঁর বাবা নেইমার স্যান্টোস। যিনি ফুটবল তারকার এজেন্টও।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।