Bahumatrik :: বহুমাত্রিক
 
৩ ভাদ্র ১৪২৬, সোমবার ১৯ আগস্ট ২০১৯, ৩:৪০ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

পুলিশের সোর্সকে কুপিয়ে হত্যা


১৩ মে ২০১৯ সোমবার, ০৩:৫৮  পিএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


পুলিশের সোর্সকে কুপিয়ে হত্যা

খুলনা: জেলার দিঘলিয়া উপজেলার দেয়াড়া এলাকায় পাউবোর বেড়িবাঁধের উপর মো: খলিলুর রহমান মোল্লা (৫০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। রোববার গভীর রাতে তাকে প্রতিপক্ষরা কুপিয়ে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে যায়। পরে তাকে উদ্ধার কওে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। খলিলুর রহমান গ্লোরী জুট মিল নামের বেসরকারী একটি জুটমিলের শ্রমিক।

পুলিশ জানায় উপজেলার দেয়াড়া কলোনির বেড়িবাঁধ থেকে খলিলুর রহমান রোববার রাত আড়াইটার দিকে বাড়ি ফিরছিলেন। এসময় কয়েকজন দুর্বৃত্ত তাকে এলোপাথাড়িভাবে কুপিয়ে আহত কওে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে খুমেক (খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল) হাসপাতালে নিয়ে যায়। সেখানে সোমবার ভোরে তার মৃত্যু হয়।

দিঘলিয়া থানার দায়িত্বরত কর্মকর্তা উপ- পরিদর্শক মো: এমরান হোসেন এ বিষয়ে জানান, খলিলুর রহমান একাধিক মামলার আসামী। সে মাদক মামলায় দণ্ডপ্রাপ্ত আসামী। প্রাথমিকভাবে জানা গেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সোর্স হিসেবে সে কাজ করত। এতে তার উপর ক্ষিপ্ত হয়ে কোন অপরাধীচক্র তাকে হত্যা করে। তিনি আরও জানান, খলিলুর রহমান সপ্তাহ ২ পূর্বে রূপসার গ্লোরী জুট মিলে শ্রমিক হিসেবে কাজে যোগ দেয়। এর আগে ফুলবাড়িগেট এলাকার ব্যক্তিমালিকানাধীন লক্ষণ জুট মিলে শ্রমিক হিসেবে কাজ করত। এ ঘটনায় এখনও মামলা হয়নি।

 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।