Bahumatrik :: বহুমাত্রিক
 
১৩ বৈশাখ ১৪২৬, শুক্রবার ২৬ এপ্রিল ২০১৯, ২:২৫ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

পুলিশের অনুমতি না মেলায় নতুন ভেন্যুতে অরুন্ধতী রায়ের অনুষ্ঠান


০৫ মার্চ ২০১৯ মঙ্গলবার, ০৫:৫৩  পিএম

বহুমাত্রিক ডেস্ক


পুলিশের অনুমতি না মেলায় নতুন ভেন্যুতে অরুন্ধতী রায়ের অনুষ্ঠান

ঢাকা : পুলিশের অনুমতি না পাওয়ায় নতুন ভেন্যুতে ভারতের প্রখ্যাত লেখক অরুন্ধতী রায়ের সঙ্গে বাংলাদেশের বিশিষ্ট আলোকচিত্রী শহিদুল আলমের আলাপচারিতা অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে।

ছবি মেলা আয়োজক কর্তৃপক্ষ জানায়, ‘আটমোস্ট এভরিথিং’ শিরোনামের অনুষ্ঠানটি মঙ্গলবার সন্ধ্যা ৬টায় রাজধানীর ধানমণ্ডির ১৬ নম্বর রোড (নতুন), ২৭ নম্বর রোডের (পুরাতন) মাইডাস সেন্টারের ১০ম ফ্লোরে অনুষ্ঠিত হবে।

এর আগে অনুষ্ঠানটি রাজধানীর ফার্মগেটের কৃষিবিদ ইনস্টিটিউটে আয়োজন করেছিল ছবি মেলা। কিন্তু সোমবার রাতে ‘অনিবার্য কারণ দেখিয়ে’ অনুষ্ঠানটি করার অনুমতি প্রত্যাহারের কথা জানায় ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। এরপর নতুন ভেন্যুর আয়োজন করে ছবি মেলা কর্তৃপক্ষ।

এক বিবৃতিতে আয়োজকরা জানায়, নতুন ভেন্যুতে সন্ধ্যা ৬টায় অনুষ্ঠানটি শুরু হবে। অনুষ্ঠানে যারা নিবন্ধন করেছেন তাদের এক ঘণ্টা আগে আসার জন্য অনুরোধ করা হয়েছে।

অংশগ্রহণকারীদের ব্যাগ বা অন্য বড় কিছু না আনার জন্য অনুরোধ করা হয়েছে। অনুষ্ঠানে কোনো প্রশ্নোত্তর পর্ব থাকবে না এবং লেখকের সঙ্গে সেলফি তোলার সুযোগ থাকবে না।

১৯৯৭ সালে ‘দ্য গড অব স্মল থিংস’ উপন্যাসের জন্য ম্যান বুকার পুরস্কার অর্জন করেন লেখক অরুন্ধতী রায়। উপন্যাসটি সর্বোচ্চ বিক্রির রেকর্ড গড়েছিল। মানবাধিকার কর্মী অরুন্ধতী রায় রাজনীতি ও পরিবেশের বিভিন্ন কার্যক্রমের সঙ্গেও জড়িত।

ইউ.এন.বি নিউজ 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।