Bahumatrik :: বহুমাত্রিক
 
৫ ফাল্গুন ১৪২৬, মঙ্গলবার ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১০:৫৪ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

পাকিস্তানে যেতে আপত্তি নেই বিসিবির


০৯ ডিসেম্বর ২০১৯ সোমবার, ১০:৩০  পিএম

বহুমাত্রিক ডেস্ক


পাকিস্তানে যেতে আপত্তি নেই বিসিবির

ঢাকা : পাকিস্তান সফরে নিরাপত্তা নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কোনো আপত্তি নেই। দেশটিতে সফরের জন্য বিসিবির এখন সরকারের সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছে। সোমবার এমনটিই জানিয়েছেন বিসিবি পরিচালক এবং মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

আইসিসির এফটিপি অনুযায়ী, আগামী জানুয়ারি-ফেব্রুয়ারিতে দুটি টেস্ট এবং তিনটি টি-২০ খেলতে পাকিস্তান যাওয়ার কথা বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের। নিরাপত্তা শঙ্কার বিষয়টি বারবার সামনে আসায় অনেক ক্রিকেটার এবং কোচিং স্টাফের সদস্য দেশটিতে সফরে যেতে চাচ্ছেন না বলে জানা গেছে। আর তাই বিসিবি কর্তারা ভাবছিলেন, টি-২০ সিরিজটি পাকিস্তানের মাটিতে এবং টেস্ট সিরিজ আরব আমিরাতে খেলতে। তেমনটা হলে বাংলাদেশ দলকে এক সপ্তাহেরও কম সময় পাকিস্তানে থাকতে হতো।

কিন্তু সূচি অনুযায়ী ঘরের মাঠের সিরিজগুলো পাকিস্তান ক্রিকেট বোর্ড কোনোভাবেই বাইরে খেলতে নারাজ। তারা টি-২০ এবং টেস্ট সিরিজ দুটোই দেশের মাটিতে খেলতে চায়। এরিমধ্যে একটি দিবারাত্রির টেস্ট খেলার প্রস্তাবও দিয়েছে তারা।

এদিকে পাকিস্তানের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে আপত্তি না থাকলেও চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার আগে আরো একবার পর্যবেক্ষক দল পাঠাবে বিসিবি।

তবে সার্বিকভাবে পাকিস্তানে জাতীয় দলের যাওয়া না যাওয়ার সিদ্ধান্তটি আসবে সরকারের তরফ থেকেই। পর্যবেক্ষকদের দেয়া রিপোর্ট এবং সার্বিক দিকগুলো বিবেচনা করে সরকারের পক্ষ থেকে সবুজ সংকেত পেলেই পাকিস্তানে আংশিক অথবা পুরো দুটি সিরিজই খেলবে টাইগাররা।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।