Bahumatrik :: বহুমাত্রিক
 
২৯ আশ্বিন ১৪২৬, মঙ্গলবার ১৫ অক্টোবর ২০১৯, ৫:০১ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

নিজের বুদ্ধিমত্তায় রক্ষা পেল নবম শ্রেণির ছাত্রী


১৪ সেপ্টেম্বর ২০১৯ শনিবার, ০১:০১  এএম

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


নিজের বুদ্ধিমত্তায় রক্ষা পেল নবম শ্রেণির ছাত্রী

যশোর : অস্ত্রের মুখে চুয়াডাঙ্গা থেকে অপহৃত নবম শ্রেণির ছাত্রী নিজের বুদ্ধিমত্তায় উদ্ধার হয়েছে। ফাতেমা আক্তার আতিয়া নামে এ স্কুলছাত্রী পুলিশ হেফাজতে রয়েছে। সে চুয়াডাঙ্গা সদর উপজেলার পলাশপাড়ার ব্র্যাকের কর্মকর্তা জাহাঙ্গীর হোসেনের মেয়ে এবং ঝিনুক মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

অপহৃত স্কুল ছাত্রী আতিয়া সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার বিকেলে বাড়ি থেকে চাঁদবাড়িয়া কোচিং করার জন্য বের হয়। পথিমধ্যে ৩/৪ যুবক অস্ত্রের ভয় দেখিয়ে চোখ ও মুখ বেধে একটি গাড়িতে তোলে। তারপর বাসে এবং পরে ট্রেনে তোলে। এসময় অপহরণকারীরা ভারতে পাচার করে বিক্রি করে দেয়ার জন্য যশোরে নেয়া হচ্ছে বলে জানায়। ট্রেন থেকে নামার পর রিকসায় তুলে একটি বাসস্টান্ডে নিয়ে যায়।

স্টান্ডে কিছু সময় দাঁড়ানোর কারণে কৌশলে চোখ খুলে ফেলে এবং চিৎকার দেয়। স্থানীয়রা ছুটে আসলে অপহরণকারী চক্র পালিয়ে যায়। তখন সে জানতে পারে, যশোর নতুন বাসটার্মিনালের লোকজন তাকে উদ্ধার করেছে। বাসস্টান্ডের লোকজন রাত ১০টার দিকে স্কুলছাত্রী আতিয়াকে জমাদ্দারপাড়া পুলিশ কমিউটির হাতে তুলে দেয়।

কমিউনিটি পুলিশ এসময় বিস্তারিত শুনে কোতয়ালি মডেল থানায় জানালে এসআই শাহাজুল ইসলাম স্কুলছাত্রীকে থানায় নিয়ে আসে। কোতয়ালি মডেল থানার ওসি (তদন্ত) সমীর কুমার সরকার জানান, স্কুলছাত্রী তাদের হেফাজতে রয়েছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।