Bahumatrik :: বহুমাত্রিক
 
১১ মাঘ ১৪২৮, মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ২:২০ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

নারী ও তরুণরা যেন কেন্দ্রে যেতে পারেন: আইভী


১৪ জানুয়ারি ২০২২ শুক্রবার, ০৩:৪২  পিএম

বহুমাত্রিক ডেস্ক


নারী ও তরুণরা যেন কেন্দ্রে যেতে পারেন: আইভী

নৌকার মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নারী ও তরুণ ভোটাররা যেন কেন্দ্রে যেতে পারেন। কারণ এ ভোটগুলো আমার। কোনো ধরনের সহিংসতা যেন না হয়। এ জন্য নির্বাচন কমিশনকে আগেই জানানো হয়েছে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে নিজ বাসার সামনে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, ভোট কেন্দ্রে সহিংসতা না হলে আমার বিজয় সুনিশ্চিত। নির্বাচনে আমি জিতবই, ইনশাআল্লাহ।

আইভী বলেন, তবে আমার বিজয় সুনিশ্চিত জেনে কেউ যদি ভোট কেন্দ্রে সহিংসতা করে সেটি মোটেও ঠিক হবে না। এক্ষেত্রে আমি আইনশৃঙ্খলা বাহিনীর কাছে অনুরোধ করব তারা যেন বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখে।

এদিকে স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার গণমাধ্যমে বলেন, সুষ্ঠু ভোট হলে এবং ভোটাররা ভোট দেওয়ার সুযোগ পেলে আমি নারায়ণগঞ্জের সিটি মেয়র হিসেবে নির্বাচিত হব।

আগামী রোববার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ। আজ মধ্যরাতে শেষ হচ্ছে প্রচার-প্রচারণা। বৃহস্পতিবার দিনভর গণসংযোগে ব্যস্ত সময় কাটান হেভিওয়েট দুই প্রার্থী সেলিনা হায়াৎ আইভী ও খন্দকার তৈমূর আলম। তারা দুজনই জয়ের ব্যাপারে আশাবাদী।

সিটি করপোরেশনের ২৭টি ওয়ার্ডজুড়ে এখন উৎসবের আমেজ। শেষ মুহূর্তে দুয়ারে দুয়ারে গিয়ে ভোট প্রার্থনায় ব্যস্ত প্রার্থীরা দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

প্রায় ২০ লাখ মানুষের এ সিটিতে ভোটার ৫ লাখ ১৭ হাজার ৩৫৭ জন। নারী ভোটার-২ লাখ ৫৭ হাজার ৫১৯ আর পুরুষ ভোটার-২ লাখ ৫৯ হাজার ৮৩৪ জন।

মেয়র পদে তৈমূর ও আইভি ছাড়াও প্রতিদ্বন্দ্বিতা করছেন আরও পাঁচজন। ভোটাররা দুইবারের মেয়রকে আবারও চান নাকি নতুন কোনো নগরপিতা বেছে নেবেন তাই এখন দেখার অপেক্ষা।

উল্লেখ্য, তৃতীয় দফায় নির্বাচনের মুখোমুখি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন। ২০১১ সালের ৫ মে সিদ্ধিরগঞ্জ ও কদমরসুল পৌরসভা বিলুপ্ত করে একত্রে আত্মপ্রকাশ ঘটে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন হিসেবে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।