Bahumatrik :: বহুমাত্রিক
 
৭ শ্রাবণ ১৪২৬, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ৪:৩৯ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

ধুনটে সড়কের গাছ কেটে নিয়ে যাচ্ছে ইউপি সদস্য


৩০ জুন ২০১৯ রবিবার, ১২:০৩  এএম

আবদুল ওহাব, বগুড়া প্রতিনিধি

বহুমাত্রিক.কম


ধুনটে সড়কের গাছ কেটে নিয়ে যাচ্ছে ইউপি সদস্য

বগুড়া : বগুড়ার ধুনটে কালের পাড়া ইউনিয়নের বিলচাপড়ি রামনগর বাজার সড়কের সরকারি গাছ কেটে বিক্রি করছে ঐ ইউনিয়নেরই ইউপি সদস্য সরোয়ার হোসেন। গত কয়েক মাসে তিনি শত শত গাছ বিক্রি করেছেন বলে অভিযোগ উঠেছে।

স্থানীয়রা জানান, সড়কের গাছ সংলগ্ন পাশের জমিওয়ালাদের টাকার প্রলোভন ও ম্যানেজ করে তাদের দিয়ে এসব গাছ বিক্রি করে আসছেন।

এমন তধ্যের ভিত্তিতে শনিবার সেখানে গেলে দেখা যায়, তিনি ঐ সড়কের ২৮ টি সরকারী গাছ প্রকাশ্যে কেটে নিয়ে যাচ্ছেন। যার মুল্য প্রায় অর্ধ লক্ষ টাকা। সরকারী অনুমতি ছাড়া এভাবে গাছ কেটে নিয়ে যাওয়ার কারন জানতে চাইলে ইউপি সদস্য সরোয়ার হোসেন বলেন, “প্রশাসনকে ম্যানেজ করেই সবকিছু করি। কাউকে ঠকাইনা।

তাছাড়া কার কতটুকু পাওয়ার, আর কাকে কিভাবে ম্যানেজ করতে হয় সেটা আমার জানা আছে”। এবিষয়ে কালের পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নিকট জানতে চাইলে তিনি বলেন, ঐ মেম্বার এ রকমই। আপনারা পারলে ব্যাবস্থা নিন। এমতাবস্থায় ইউ পি সদস্য সরোয়ার সরকারী এসব গাছ গাড়ী বোঝাই করে নিয়ে চলে যাওয়ায় ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রাজিয়া সুলতানার নিকট জানতে চাইলে তিনি বলেন তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে। এদিকে একজন ইউপি সদস্য হয়ে প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে সরকারী সড়কের গাছ কেটে নিয়ে গেলেও কেন ব্যবস্থা নেয়া হচ্ছেনা এমন প্রশ্নের জবাবে ধুনট উপজেলা সহকারী ভুমি কমিশনার জিন্নাত আরা বলেন, বিষয়টি জানা নেই। তবে এমন ঘটনা হয়ে থাকলে তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।