Bahumatrik :: বহুমাত্রিক
 
১৩ বৈশাখ ১৪২৬, শুক্রবার ২৬ এপ্রিল ২০১৯, ১:৪৯ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

দেড় মাসের মধ্যে শিক্ষকদের দাবি বাস্তবায়নের আশ্বাস শিক্ষামন্ত্রীর


২৪ মার্চ ২০১৯ রবিবার, ০৬:১৪  পিএম

বহুমাত্রিক ডেস্ক


দেড় মাসের মধ্যে শিক্ষকদের দাবি বাস্তবায়নের আশ্বাস শিক্ষামন্ত্রীর

ঢাকা : স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠানকে বিবেচনা করে আগামী দেড় মাসের মধ্যে শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তির দাবি বাস্তবায়নের আশ্বাস দিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি।

রোববার জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচি পালন করা শিক্ষকদের মাঝে উপস্থিত হয়ে বক্তৃতায় এ কথা বলেন তিনি।শিক্ষকদের কাছে দুই মাস সময় চেয়ে শিক্ষামন্ত্রী আগামী বাজেটে এমপিওভুক্তির জন্য বরাদ্দ রাখার আশ্বাস দেন।

এদিকে, এমপিওভুক্তির দাবিতে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে পঞ্চম দিনের মতো অবস্থান কর্মসূচির পালন করছেন শিক্ষক-কর্মচারীরা। বিকেল সাড়ে তিনটার দিকে সেখানে আসেন শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি। এ সময় শিক্ষক-কর্মচারীরা স্লোগান দিয়ে মন্ত্রীকে স্বাগত জানান। তার সঙ্গে ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. সোহরাব হোসাইন।

এর আগে শনিবার তারা জানিয়েছিলেন, নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের দাবি বাস্তবায়নে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে শিক্ষামন্ত্রী যদি সুনির্দিষ্ট আশ্বাস দেন, তা হলে আন্দোলন ছেড়ে ক্লাসে ফিরবেন শিক্ষকরা।

গত ২০ মার্চ থেকে সারা দেশের পাঁচ হাজারের বেশি নন-এমপিও প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারী জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান করছেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।