Bahumatrik :: বহুমাত্রিক
 
৩ ভাদ্র ১৪২৬, রবিবার ১৮ আগস্ট ২০১৯, ১:২২ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

দুই নাতনির সঙ্গে ঈদ উদযাপন করলেন খালেদা


১২ আগস্ট ২০১৯ সোমবার, ০৮:৪৯  পিএম

বহুমাত্রিক ডেস্ক


দুই নাতনির সঙ্গে ঈদ উদযাপন করলেন খালেদা

ঢাকা: দুর্নীতির মামলায় কারাবন্দি বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া এবার দুই নাতনির সঙ্গে কোরবানির ঈদ উদযাপন করেছেন। দুই নাতনিকে নিয়ে বাসায় রান্না করা খাবার খেয়েছেন তিনি।

সোমবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ঈদের দিনে কিছুটা সময় পুত্রবধূ, ভাই ও নাতনিদের সঙ্গে কাটানোর সুযোগ পান খালেদা জিয়া।

এদিন দুপুরের দিকে খালেদা জিয়ার প্রয়াত ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি, কোকোর দুই কন্যা জাহিয়া রহমান ও জাফিয়া রহমান ছাড়াও বেগম জিয়ার ভাই শামীম ইস্কান্দার, স্ত্রী কানিজ ফাতেমা ও তাদের ছেলে অভিক ইস্কান্দার বিএসএমএমইউতে প্রবেশ করেন।

হাসপাতালে গিয়ে শুরুতেই কোকোর দুই মেয়ে দাদির পা ছুঁয়ে সালাম করেন। এ সময় বেগম জিয়াও তাদের বুকে জড়িয়ে আদর করেন। ঈদ উপলক্ষে কোকোর স্ত্রী সিঁথি বাসা থেকে শাশুড়ির জন্য পোলাও, মাংসের রেজালা, আলুর চপ, সবজি, জর্দা, দুধ-সেমাই ও মিষ্টি প্রস্তুত করে নিয়ে যান। হাসপাতালে খালেদা তাঁর দুই নাতনিকে পাশে বসিয়ে বাসা থেকে আনা খাবার খান। এ সময় গৃহকর্মী ফাতেমা বেগমও ঈদের বেগম জিয়ার সঙ্গে ঈদের খাবার খান।

হাসপাতালের বিশেষ সূত্র জানান, ঈদের দিনটিতে পরিবারের সদস্যদের কাছে পেয়ে কিছুটা সময় হলেও ভালো কাটিয়েছেন খালেদা জিয়া। প্রায় দুই ঘণ্টা স্বজনদের সঙ্গে অন্যরকম এক সময় কাটান সাবেক তিনবারের প্রধানমন্ত্রী। এসময় তিনি অসুস্থ অবস্থায়ও দেশবাসীর খোঁজ নেন, দেশের সার্বিক পরিস্থিতি ও পরিবারের অন্যান্য সদস্যদের সম্পর্কে জানতে চান।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।