Bahumatrik :: বহুমাত্রিক
 
৩ আষাঢ় ১৪২৬, সোমবার ১৭ জুন ২০১৯, ১১:০৮ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

ঢাকায় চতুর্থবারের মতো ‘হিপ হপ ফেস্ট’র আয়োজন


১১ নভেম্বর ২০১৮ রবিবার, ০১:০৩  এএম

বহুমাত্রিক ডেস্ক


ঢাকায় চতুর্থবারের মতো ‘হিপ হপ ফেস্ট’র আয়োজন

হিপ হপ প্রেমীদের জন্য নগরীতে চতুর্থবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে এসিঅনলঅইনবিডিডটকম প্রেজেন্টস বিডি হিপ হপ ফেস্ট ২০১৮। এবারও এ উৎসবের আয়োজক এ কবির আর গ্রুপের অনন্য উদ্যোগ রদেভুঁ প্রাইভেট লিমিটেড।

এ কবির আর গ্রুপের উদ্যোগ এসিঅনলাইনবিডিডটকমের আনুষ্ঠানিক উদ্বোধনের মধ্য দিয়ে শুরু হবে এ উৎসব। হাইএন্ড লাক্সারি ব্র্যান্ডের জন্য একটি এক্সক্লুসিভ ই-কমার্স ওয়েব পোর্টল এসিঅনলাইনবিডিডটকম।

শনিবার রাজধানীর বিশ্ব সাহিত্য কেন্দ্রের কনফারেন্স হলে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উৎসবের আয়োজকরা জানান, বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের (আইসিসিবি) হল ২-এ আগামী ২৯ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টা থেকে বিরতিহীন রাত সাড়ে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে বিডি হিপ হপ ফেস্ট ২০১৮।

উৎসবে পারফরম করবেন খ্যাতিমান হিপ হপ তারকারাজি, যার মধ্যে থাকছে রাজত্ব-এর র‌্যাপ, জালালি সেট, বাংলা মেন্টালজ, ডি হাজ, গ্রিন কোস্ট, টি জেড, ব্লু পপার্সের বি-বয় হিপ হপ ড্যান্স, বি-বটস, ডি ওয়ারিয়র্স, ঘোস্ট ইন দ্য সিটির বিট বক্সিং, ডিস্ক জকি হিাসবে ডিজে রিওন এবং ডিজে জি। পাশাপাশি হিপ হপ ফ্যাশন শো ছাড়াও থাকবে আকর্ষণীয় বিভিন্ন অফার।

উৎসবের আয়োজক রদেভুঁ প্রাইভেট লিমিটেড, ডিরেক্টর আশিনুল কবির, টেকনিক্যাল ডিরেক্টর নুরুল মোমেন সোহেল, অফিসিয়াল কোরিওগ্রাফার এবং স্টাইলিস্ট সৈয়দ রুমা, অফিসিয়াল টেনিক্যাল পার্টনার স্যাস কমপ্যাক্ট টিউন। উৎসবে অংশ নিতে কোনো টিকেটের ব্যবস্থা থাকবে না তবে www.aconlinebd -এ গিয়ে নির্ধারিত লিংকে আপনাকে ফ্রি রেজিস্ট্রেশন করতে হবে।

হিপ হপ ফেস্টের টাইটেল স্পন্সর এসিঅনলাইনবিডিডটকম, পাওয়ারড বাই নোকিয়া অ্যানড্রয়েড স্মার্ট ফোন, কো-স্পন্সর ওয়াচেস ওয়ার্ল্ড লিমিটেড, এ কবির আর গ্রুপ, মোবাইল ওয়ার্ল্ড লিমিটেড, মিডিয়া পার্টনার এশিয়ান টিভি, ৯৬.৪ স্পাইস এফএম, বঙ্গবিডিডটকম, দৈনিক ইত্তেফাক, আনন্দমেলা ম্যাগাজিন এবং বাংলানিউজটোয়েন্টিফোরডটকম।

বিডি হিপ হপ ফেস্ট ২০১৮-এর সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন-আশিনুল কবির রাজন, বিডি হিপ হপ ফেস্ট ২০১৮ এর ডিরেক্টর, এ কবির আর গ্রুপ এবং রদেভুঁর চেয়ারম্যান, এমএম কামাল পাশা, অ্যাসিস্যান্ট ম্যানেজার, প্রশাসন, রদেভুঁ প্রাইভেট লিমিটেড, বিশাল করিম, র‌্যাপ আর্টিস্ট এবং প্রোডিউসার, রদেভুঁ প্রাইভেট লিমিটেডের কো-অর্ডিনেশন এবং কম্যুনিকেশন বিষয়ক নির্বাহী, সৈয়দ রুমা, বিডি হিপ হপ ফেস্ট ২০১৮ এর কোরিওগ্রাফার এবং স্টাইলিস্ট, নুরুল মোমেন সোহেল, স্যাস কম্প্যাক্ট টিউনের চেয়ারম্যান, বিডি হিপ হপ ফেস্ট ২০১৮ এর টেকনিক্যাল ডিরেক্টর, ইউনিয়ন গ্রুপের মার্কেটিং হেড, মডেল মারিয়া কিসপোত্তা এবং মডেল শাবনাজ সাদিয়া এমি।

হিপ হপ একটি শিল্প আন্দোলন হিসাবে বাংলাদেশে তার যাত্রা শুরু করে গত শতকের ৯০ দশক এবং তার পরবর্তী সময়ে। দুঃখজনকভাবে অত্যাচার, অন্যায় আর বৈষম্য এক ভয়াবহ রূপ নিয়েছে আমাদের আজকের সমাজে। অথচ এইসব ঘটনা মূল ধারার গণমাধ্যম এবং তথ্যপ্রবাহ নেটওয়ার্কে বিপুলভাবে উপেক্ষিত। ঠিক এমনি এক বিদ্রোহী সময়ে সব অন্যায় আর অসাম্যের বিরুদ্ধে সরব উঠে এসেছেন আমাদের হিপ হপ এবং র‌্যাপ শিল্পীরা, অত্যাচারিতের পক্ষে জোরালো আওয়াজ তুলেছেন তাদের অভিনব উপস্থাপনে, গানে আর শিল্পে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।