Bahumatrik :: বহুমাত্রিক
 
৬ বৈশাখ ১৪২৬, শুক্রবার ১৯ এপ্রিল ২০১৯, ৬:৩৪ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

ডিআরইউ নির্বাচনে ইলিয়াস সভাপতি, কবির সম্পাদক


৩০ নভেম্বর ২০১৮ শুক্রবার, ১১:২৯  পিএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


ডিআরইউ নির্বাচনে ইলিয়াস সভাপতি, কবির সম্পাদক

ঢাকা: ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটির নির্বাচনে এসএ টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ইলিয়াস হোসেন সভাপতি ও বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিনিয়র রিপোর্টার কবির আহমেদ খান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

রাজধানীর সেগুনবাগিচায় কার্যালয়ে শুক্রবার সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে রাতে এই ফল ঘোষণা করা হয়। নির্বাচনে মোট ভোটার ছিলেন ১৪৭৭ জন। ভোট পড়েছে ১১৪৮টি।

সভাপতি পদে ইলিয়াস হোসেন পেয়েছেন ৬৪১ ভোট। তার প্রতিদ্বন্দ্বী একাত্তর টেলিভিশনের মনির হোসেন লিটন পেয়েছেন ৪৯৬ ভোট। সহ-সভাপতি পদে খন্দকার কাওছার হোসেন ৪১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক পদে কবির আহমেদ খান ৪৫০ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রিয়াজ চৌধুরী পেয়েছেন ৪৪০ ভোট। একই পদে আরেক প্রতিদ্বন্দ্বী শেখ জামাল পেয়েছেন ২৪৫ ভোট।

ডিআরইউ নির্বাচনের জন্য গঠিত পাঁচ সদস্যের নির্বাচন কমিশনের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন নিউজ টুডের সাবেক সম্পাদক রিয়াজ উদ্দিন আহমেদ। অন্য সদস্যরা হলেন বিএফইউজের সাবেক সভাপতি এম শাজাহান মিয়া, একুশে টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মনজুরুল আহসান বুলবুল, বাংলাদেশ প্রতিদিনের যুগ্ম সম্পাদক আবু তাহের, সাংবাদিক নেতা এম এ আজিজ ও জনকণ্ঠের বিশেষ প্রতিনিধি উত্তম চক্রবর্তী।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।