Bahumatrik :: বহুমাত্রিক
 
১ কার্তিক ১৪২৫, বুধবার ১৭ অক্টোবর ২০১৮, ২:৩৮ পূর্বাহ্ণ
Globe-Uro

ঝালকাঠিতে কিশোর-কিশোরী সম্মেলন অনুষ্ঠিত


২৩ সেপ্টেম্বর ২০১৮ রবিবার, ০৬:৪২  পিএম

মোঃ আমিনুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি

বহুমাত্রিক.কম


ঝালকাঠিতে কিশোর-কিশোরী সম্মেলন অনুষ্ঠিত
ছবি : বহুমাত্রিক.কম

ঝালকাঠি : ‘ক্লাবে সংগঠিত করে সমাজের ইতিবাচক পরিবর্তনে’ কিশোর কিশোরীদের ক্ষমতায়ন শীর্ষক কর্মসূচির আওতায় ঝালকাঠিতে জেলা পর্যায়ে কিশোর-কিশেরী সম্মেলন-২০১৮ অনুষ্ঠিত হয়েছে।

ঝালকাঠি জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে সম্মেলন উপলক্ষে রোববার সকালে প্রথমে জেলা শহরে একটি বর্নাঢ্য র‌্যালি বের হয়। জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে শুরু হয়ে র‌্যালিটি শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিন করে জেলা শিল্পকলা একাডেমিতে এসে শেষ হয়। এরপর সেখানে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলন অনুষ্ঠানের উদ্বোধন করেন। জেলা প্রশাসক মো. হামিদুল হক অনুষ্ঠানে সভাপতিত্বে করেন।

সম্মেলনকে ঘিরে দিনব্যাপী কিশোর-কিশোরীদের আলোচনা, খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানমালা এবং প্রতিযোগিতার পুরস্কার বিতরনের আয়োজন করা হয়। জেলার ৩০টি ক্লাবের ৩২ জন করে মোট ৯৬০ কিশোর-কিশোরী সম্মেলনে অংশ নেয়। এছাড়া সরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, এনজিও কর্মিসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অনুষ্ঠানে অংশ নেয়।

এসময় কিশোর-কিশোরীদের উদ্দেশ্যে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, মাদককে সম্পূর্ন পরিহার করতে হবে। আমাদের দেশের তরুণ সমাজকে ধ্বংশ করার জন্য মাদক ঢুকিয়ে দেয়া হচ্ছে। আর এ জন্যই মাদকের ব্যপারে সরকার জিরো টলারেন্স বলে মন্তব্য করেন মন্ত্রী।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।