Bahumatrik :: বহুমাত্রিক
 
২১ শ্রাবণ ১৪২৭, বুধবার ০৫ আগস্ট ২০২০, ১০:২২ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

জয়া বচ্চন, ঐশ্বরিয়া ও তাঁর মেয়ের করোনা নেগেটিভ


১২ জুলাই ২০২০ রবিবার, ০১:৪৪  পিএম

বহুমাত্রিক ডেস্ক


জয়া বচ্চন, ঐশ্বরিয়া ও তাঁর মেয়ের করোনা নেগেটিভ

অমিতাভ বচ্চনের স্ত্রী জয়া বচ্চন, পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চন ও আট বছরের নাতনি আরাধ্যার করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

গত রাতে দুঃসংবাদ দিয়েছিলেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। জানিয়েছিলেন, তাঁর করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। এরপর খবর আসে, তাঁর ছেলে অভিষেক বচ্চনও করোনায় আক্রান্ত। দ্রুত অমিতাভ বচ্চনকে মুম্বাইয়ের ননবতী হাসপাতালে ভর্তি করা হয়। অভিষেকও একই হাসপাতালে ভর্তি রয়েছেন।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে বলা হয়েছে, অমিতাভ ও অভিষেকের করোনার ফল পজিটিভ আসার পর দ্রুতই ঐশ্বরিয়া রাই বচ্চন, তাঁর আট বছরের কন্যা আরাধ্যা বচ্চন ও শাশুড়ি জয়া বচ্চনের নমুনা পরীক্ষা করতে দেওয়া হয়। তাঁদের পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

ইন্ডিয়া টিভিকে ননবতী হাসপাতালের ডা. আনসারি জানিয়েছেন, ৭৭ বছর বয়সী অমিতাভ বচ্চনকে আইসিইউ বা ভেন্টিলেশনে রাখা হয়নি। কারণ, তাঁর মৃদু লক্ষণ রয়েছে। তাঁদের পরিবারের তিন গৃহকর্মী ও ড্রাইভারেরও করোনা পরীক্ষা করা হয়েছে। আজ ফল প্রকাশ হবে। বিএমসি কর্তৃপক্ষ বচ্চনের দুই বাড়ি প্রতীক্ষা ও জলসা সিল করে দিয়েছে এবং আশপাশের ভবনগুলোও স্যানিটাইজ করা হবে।

 

সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন অঙ্গনের তারকারা অমিতাভ বচ্চনও তাঁর পরিবারের সদস্যদের রোগমুক্তি কামনা করেছেন। বলিউড তারকারা, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি, সাবেক ক্রিকেট তারকা শচীন টেন্ডুলকারসহ অনেকে বিগ বির দ্রুত আরোগ্য কামনা করেছেন।

অমিতাভ বচ্চনকে সর্বশেষ সুজিত সিরকারের ‘গুলাবো সিতাবো’ সিনেমায় দেখা গেছে। এ ছবিতে আরো ছিলেন আয়ুষ্মান খুরানা। প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটি, কিন্তু করোনা মহামারির কারণে অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রিমিয়ার হয়।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।