Bahumatrik :: বহুমাত্রিক
 
২৩ শ্রাবণ ১৪২৭, শুক্রবার ০৭ আগস্ট ২০২০, ৩:০৯ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

চট্টগ্রামে মুক্তিযোদ্ধা আলীমুল্লাহ করোনাভাইরাসে মারা যায়নি


০৭ এপ্রিল ২০২০ মঙ্গলবার, ১০:০১  এএম

বহুমাত্রিক ডেস্ক


চট্টগ্রামে মুক্তিযোদ্ধা আলীমুল্লাহ করোনাভাইরাসে মারা যায়নি

ঢাকা : চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে মারা যাওয়া সীতাকুণ্ড উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আলীমুল্লাহর (৭২) শরীরে করোনাভাইরাসের আলামত পাওয়া যায়নি। তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন না বলে নিশ্চিত হয়েছে চিকিৎসকরা।

মুক্তিযোদ্ধা আলীমুল্লাহ শরীরের রক্ত পরীক্ষা শেষে সোমবার রাতে রিপোর্ট পাওয়ার পর চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি মিয়া এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ‘চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে শ্বাসকষ্টে মারা যাওয়া মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আলীমুল্লাহর করোনা টেস্ট রিপোর্ট রাতে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) থেকে আমাদের হাতে এসেছে। রিপোর্ট নেগেটিভ এসেছে। তার মৃত্যু করোনার কারণে হয়নি। এটা আমরা তার স্বজনদের জানিয়েছি।’

প্রসঙ্গত, সোমবার বেলা ৩টার দিকে নগরীর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মুক্তিযোদ্ধা আলীমুল্লাহ। তিনি সীতাকুণ্ড উপজেলার মুরাদপুর ইউপির বশরত নগর এলাকার সাবিদুর রহমানের ছেলে।

মঙ্গলবার বাদ জোহর নিজ গ্রামে তার নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

বাংলাদেশে সোমবার পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২ জনে। এছাড়া দেশে মোট ১২৩ জন করোনা রোগী শনাক্তের কথা জানিয়েছে সরকার।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

মুক্তিযুদ্ধ -এর সর্বশেষ