Bahumatrik :: বহুমাত্রিক
 
২৮ অগ্রাহায়ণ ১৪২৫, বৃহস্পতিবার ১৩ ডিসেম্বর ২০১৮, ৭:৪২ পূর্বাহ্ণ
Globe-Uro

গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেরা ২০ এ বাংলাদেশের ঐশী


০১ ডিসেম্বর ২০১৮ শনিবার, ০৫:৩৭  পিএম

বহুমাত্রিক ডেস্ক


গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেরা ২০ এ বাংলাদেশের ঐশী

ঢাকা : ৬৮তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় গ্রুপ ৬-এর ‘হেড টু হেড’ চ্যালেঞ্জে চ্যাম্পিয়ন হয়ে সেরা ২০-এ জায়গা করে নিয়েছেন বাংলাদেশ থেকে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮ চ্যাম্পিয়ন জান্নাতুল ফেরদৌস ঐশী।

এর আগে, ৩০ নভেম্বর বিকেল পাঁচটা পর্যন্ত চলে প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের দেয়া উত্তরের ওপর ভোট গ্রহণ। এরপর অন্যান্য গ্রুপ চ্যাম্পিয়নদের সঙ্গে গ্রুপ ৬ এর চ্যাম্পিয়ন হিসেবে ঘোষণা করা হয় ঐশীর নাম। আর এই বিভাগে উত্তীর্ণ হয়ে ঐশী এখন সেরা ২০-এ।

চীনের সানাইয়া শহরে আগামী ৮ ডিসেম্বর বসবে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে আসর। সেদিন জানা যাবে, এবার আসরে কে হচ্ছেন বিশ্ব সুন্দরী। এর আগে বিশ্বের অন্যান্য দেশের প্রতিযোগীদের সঙ্গে বিভিন্ন বিভাগে অংশ নিচ্ছেন ঐশী।

সব কটি ধাপ সাফল্যের সঙ্গে পার হলে হয়তো গ্র্যান্ড ফিনালেতেও দেখা যেতে পারে বাংলাদেশের ঐশীকে।

১৯৯৪ সালে প্রথম মিস বাংলাদেশ আনিকা তাহের অংশ নেন বিশ্বসুন্দরী প্রতিযোগিতায়। এরপর ইয়াসমিন বিলকিস সাথী (১৯৯৫), রেহনুমা দিলরুবা চিত্রা (১৯৯৬), শায়লা সিমি (১৯৯৮), তানিয়া রহমান তন্বী (১৯৯৯), সোনিয়া গাজী (২০০০) ও তাবাসসুম ফেরদৌস শাওন (২০০১) মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন। মাঝে ১৫ বছর বিরতি দিয়ে ২০১৭ সালে বাংলাদেশ থেকে বিশ্বসুন্দরীর মঞ্চে যান জেসিয়া ইসলাম এবং তিনি সেরা ৪০ এ উঠে আসেন।

 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।