Bahumatrik :: বহুমাত্রিক
 
৫ শ্রাবণ ১৪২৬, রবিবার ২১ জুলাই ২০১৯, ৬:১০ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

গাজীপুর সদর উপজেলা নির্বাচন মঙ্গলবার


১৭ জুন ২০১৯ সোমবার, ০৩:০৫  পিএম

বহুমাত্রিক ডেস্ক


গাজীপুর সদর উপজেলা নির্বাচন মঙ্গলবার

ঢাকা : গাজীপুর সদর উপজেলা পরিষদের নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে মঙ্গলবার। শেষদিনে প্রার্থীরা প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় কাটিয়েছেন।

এ নির্বাচনে ৫০টি ভোটকেন্দ্রের সবকয়টিতে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ইসি নির্দেশ অনুযায়ী ভোটের ৩২ ঘন্টা আগে সব ধরণের প্রচার-প্রচারণা নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। রোববার মধ্যরাত থেকে শেষ হয়েছে নির্বাচনী প্রচার-প্রচারণা।

এবার গাজীপুর সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান পদে ৫জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের এডভোকেট রীনা পারভীন, বর্তমান চেয়ারম্যান ও বিএনপি নেতা স্বতন্ত্র প্রার্থী মো: ইজাদুর রহমান চৌধুরী (ঘোড়া প্রতীক) এবং আতিকুজ্জামান মোহাম্মদ (মোটর সাইকেল)।

প্রার্থীদের মধ্যে আওয়ামীলীগের প্রার্থী এডভোকেট রীনা পারভীন ও বিএনপি (স্বতন্ত্র) প্রার্থী মো: ইজাদুর রহমান চৌধুরীর মধ্যে হাড্ডা হাড্ডি লড়াই হবে বলে ধারণা করা হচ্ছে। যে প্রার্থী যতবেশী ভোটার ভোটকেন্দ্রে নিয়ে আসতে পারবেন সেই জয়লাভ করে বলে ভোটাররা মনে করেছেন।

নির্বাচনের প্রচার-প্রচারণার শেষ দিনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী এডভোকেট রীনা পারভীন তার কর্মী-সমর্থকদের নিয়ে দিনভর ব্যস্ত সময় কাটিয়েছেন।

তিনি মির্জাপুর, ভাওয়ালগড় ও পিরুজালী ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভায় বক্তব্য রাখেন। এসময় পথসভায় শ্রীপুর পৌরসভার চেয়ারম্যান মো: আনিছুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন দুলাল, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, পিরুজালী ইউপি চেয়ারম্যান সাইফুল্লাহ সরকার মঞ্জু, আওয়ামী লীগ নেতা এডভোকেট আবু বকর সিদ্দিক, আমির হামজা, জহিরুল ইসলাম খান, মিজানুর রহমান মাস্টার, আমিন উদ্দিন শেখ, আমির হোসেন আমু প্রমুখ বক্তব্য রাখেন। এদিকে চেয়ারম্যান পদে বিএনপি নেতা স্বতন্ত্র প্রার্থী মো: ইজাদুর রহমান চৌধুরী প্রচারণার শেষ দিনে প্রকাশ্যে নির্বাচনী প্রচারণা না চালালেও ঘরোয়াভাবে নেতা-কর্মীদের সাথে বৈঠক করেছেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।