Bahumatrik :: বহুমাত্রিক
 
৬ আশ্বিন ১৪২৭, সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০, ১২:৩১ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

খাদ্যসামগ্রী নিয়ে মানুষের পাশে ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম


৩০ মার্চ ২০২০ সোমবার, ০৬:২২  পিএম

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


খাদ্যসামগ্রী নিয়ে মানুষের পাশে ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম

প্রাণঘাতি করোনাভাইরাস মোকাবেলায় দেশের সবচেয়ে জনবহুল আশুলিয়ার ধামসোনা ইউনিয়নে হত দরিদ্র মানুষের পাশে দাড়ালেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলাম। ব্যক্তিগত উদ্যোগে কর্মহীন হত দরিদ্র মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় চাল, ডাল, আলু ও তেল নিজ হাতে তাদের বাড়িতে পৌছে দিচ্ছেন তিনি।

রোববার বিকেলে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম ৯ নং ওয়ার্ডের মানুষের মাঝে এই ত্রাণ সামগ্রী পৌছে দেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার পারভেজুর রহমান এই কার্যক্রমে অংশ নেন। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত প্রতিদিন এই বিতরণ কার্যক্রম চলবে বলেও জানানো হয়। এসময় প্রতি পরিবারকে ১৫ কেজি চাল, ৪ কেজি আলু, ২ কেজি ডাল, ২ কেজি পেয়াঁজ ও ৫০০ মি:লি: সরিষার তেল দেয়া হয়। এছাড়া প্রতিদিন ৭৫০ টি পরিবারকে এই পণ্য পৌছে দেয়া হবে, যতদিন দেশে করোনাভাইরাসের প্রকোপ থাকবে।

ইউপি চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম জানান, সামাজিক দ্বায়বদ্ধতা থেকে এই পরিস্থিতি মোকাবেলায় এগিয়ে এসেছেন ও সামাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবানও জানান তিনি। বিশ্বের এমন করুণ পরিস্থিতি মানুষের পাশে না দাড়ালে আল্লাহর কাছে ঋণী থাকবে সবাই।

উপজেলা নির্বাহী অফিসার পারভেজুর রহমান জানান, করোনাভাইরাস মোকাবেলায় সরকারের নির্দেশনা জনগনের কাছে পৌছে দেয়া ও বাস্তবায়ন করা প্রধান কাজ। পাশাপাশি এই দুর্যোগ মোকাবেলায় দরিদ্র মানুষের পাশে সমাজের বিত্তবানদের সম্পৃক্ত করার লক্ষ্যে কাজ করছি।

এসময় আরও উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি মেম্বারগনসহ অন্যান্যরা।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।