Bahumatrik :: বহুমাত্রিক
 
২৮ অগ্রাহায়ণ ১৪২৫, বৃহস্পতিবার ১৩ ডিসেম্বর ২০১৮, ৭:৪১ পূর্বাহ্ণ
Globe-Uro

ক্যান্সারকে হারিয়ে নিজ দেশ ফিরলেন সোনালি বেন্দ্রে


০৩ ডিসেম্বর ২০১৮ সোমবার, ১১:৪১  পিএম

বহুমাত্রিক ডেস্ক


ক্যান্সারকে হারিয়ে নিজ দেশ ফিরলেন সোনালি বেন্দ্রে

ক্যান্সারের সঙ্গে লড়াইয়ে জয়ী হয়ে নিজ দেশ ভারতে ফিরলেন বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। সোমবার সকালে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক থেকে ভারতের মুম্বাইয়ে পৌঁছেন ৪৩ বছরের এই অভিনেত্রী। দীর্ঘদিন ধরে নিউ ইয়র্কে তার ক্যান্সারের চিকিৎসা চলছিল।

এ বছর জুলাইয়ে ইন্সটাগ্রাম ও টুইটারে সোনালি নিজেই তার শরীরে ক্যান্সার বাসা বাঁধার খবর দিয়েছিলেন। ওই সময়ে টুইটারে এক পোস্টে তিনি বলেছিলেন, তার ক্যান্সার ‘গুরুতর পর্যায়ে’ এবং ওই পর্যায় থেকে খুব কম মানুষ ফিরে আসে।

নিউ ইয়র্কে চিকিৎসা শুরু করার কথা জানিয়ে সোনালি আরো বলেছিলেন, তিনি ক্যান্সারের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এবং এ যুদ্ধে তার পাশে থাকার জন্য পরিবার ও বন্ধুবান্ধবদের ধন্যবাদ জানান।

সোমবার স্বামী গোল্ডি বেহলের হাত ধরে দেশে ফেরেন সোনালি। বিমানবন্দরে গোল্ডি বেহল সাংবাদিকদের বলেন, “সোনালি ভালো আছে, সে ভালোর জন্য ফিরেছে। সে খুব দ্রুত সুস্থ হয়ে উঠছে। আপাতত তার চিকিৎসা প্রক্রিয়া শেষ হয়েছে। কিন্তু যেহেতু ক্যান্সার আবার ফিরে আসতে পারে তাই তাকে নিয়মিত চেক-আপে থাকতে হবে।”

ভারতে রওনা হওয়ার আগে নিউ ইয়র্ক বিমানবন্দর থেকে রোববার এক পোস্টে সোনালি বলেছিলেন, “যেখানে আমার হৃদয় পড়ে আছে আমি সেখানে ফেরার পথে আছি। এটা এমন একটা অনুভূতি যেটা আমি শব্দ দিয়ে প্রকাশ করতে পারবো না। তারপরও আমি চেষ্টা করছি।”

ক্যান্সার আক্রান্ত হওয়ার খবর দেওয়ার পর ইন্সটাগ্রাম ও টুইটারে নিয়মিত পোস্টে নিজের চিকিৎসা প্রক্রিয়া, শারীরিক কষ্ট এবং ওই সময় তার মনের অবস্থা ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সোনালি। ক্যন্সারকে পরাজিত করে সোনালির এই ফিরে আসা তার হাজারো ভক্তকে সাহস যোগাচ্ছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।