Bahumatrik :: বহুমাত্রিক
 
১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, রবিবার ৩১ মে ২০২০, ১২:৪৯ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

কোনও হিন্দু বা ভারতীয়কে বিয়ে করিনি: মিথিলা


১৪ জানুয়ারি ২০২০ মঙ্গলবার, ১২:৪১  পিএম

বহুমাত্রিক ডেস্ক


কোনও হিন্দু বা ভারতীয়কে বিয়ে করিনি: মিথিলা

ঢাকা : নাটকীয়তা শেষে গত বছর ডিসেম্বরে কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। বিয়ের পর উড়াল দেন সুইজারল্যান্ডে। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের বেশকিছু ছবিও পোস্ট করেন। বিয়ের পর শ্বশুর বাড়ি বাংলাদেশ থেকে ঘুরেও গেছেন সৃজিত। এ নিয়ে চলে নানা আলোচনা-সমালোচনাও।

তবে রোববার মিথিলা এক টুইট বার্তায় আবারও আলোচনার জন্ম দিলেন। তিনি টুইটারে লিখেছেন, ‘আমি কোনও হিন্দু, ভারতীয় কিংবা কোনও পরিচালককে বিয়ে করিনি। আমি তাকেই বিয়ে করেছি; যিনি বুদ্ধিমান ও কোমল হৃদয়ের। তাই আমি তার পরিচয়ে গর্বিত। কেউ আমার স্বামীকে অবজ্ঞা অথবা অবহেলা করার চেষ্টা করলে তাকে কড়া জবাব দেব।’

মিথিলার এমন টুইট বার্তায় এক ভক্ত জানতে চেয়েছেন, কেনও কিংবা কাকে উদ্দেশ্য করে তিনি এই কথাগুলো বলেছেন? অনেকেই আবার তার কথায় নেতিবাচক মন্তব্যও করেছেন। এ নিয়ে চলছে বেশ আলোচনা-সমালোচনা।

উল্লেখ্য, বিগত দুই বছর থেকে মিথিলা-সৃজিতের প্রেম নিয়ে বেশ গুঞ্জন চলছিল। অবশেষে সেই গুঞ্জনে ঘি ঢেলে গত বছর ৬ ডিসেম্বর দক্ষিণ কলকাতায় লেক গার্ডেনসে দুই পরিবারের উপস্থিতিতে সৃজিত-মিথিলার বিয়ে হয়। বিয়ের পর ইন্সটাগ্রামে ‘মি. অ্যান্ড মিসেস. রশিদ মুখার্জি’ লিখে নতুন পরিচয় সবার সামনে তুলে ধরেন বাংলাদেশের এই অভিনেত্রী।

এর আগে জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। তাদের সংসারে ছিল আইরা নামে এক কন্যা সন্তান।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।