Bahumatrik :: বহুমাত্রিক
 
২৭ কার্তিক ১৪২৬, মঙ্গলবার ১২ নভেম্বর ২০১৯, ২:২৩ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

কাশ্মীরে শ্বশুর-শাশুড়ির সঙ্গে ২২ দিন যোগাযোগ বন্ধ উর্মিলার


৩০ আগস্ট ২০১৯ শুক্রবার, ১১:২৬  পিএম

বহুমাত্রিক ডেস্ক


কাশ্মীরে শ্বশুর-শাশুড়ির সঙ্গে ২২ দিন যোগাযোগ বন্ধ উর্মিলার

ঢাকা : বেশ কিছুদিন আগে খণ্ডিত হয়েছে জম্মু ও কাশ্মীরের মানচিত্র । উপত্যকা অঞ্চল থেকে তুলে নেওয়া হয়েছে ৩৭০ ধারা। মোদী সরকারের এই সিদ্ধান্ত গোটা ভারতে যেমন সমালোচনা হচ্ছে, তেমনি প্রশংসাও শোনা যাচ্ছে। এবার এই বিষয় নিয়ে মুখ খুললেন বলিউড অভিনেত্রী ও কংগ্রেস নেত্রী উর্মিলা মাতন্ডকর।

৩৭০ ধারার অবলুপ্তি প্রসঙ্গে সদ্য কংগ্রেসে যোগ দেওয়া উর্মিলা জানান, তার শ্বশুর-শাশুড়ির সঙ্গে গত ২২ দিন ধরে তাদের কোনও যোগাযোগ নেই। অভিনেত্রীর স্বামী মহসিন আখতার মীর কোনোভাবেই তার বাবা-মায়ের সঙ্গে যোগাযোগ করতে পারছেন না। কাশ্মীরে বসবাসকারী মীরের বাবা-মায়ের সঙ্গে নিয়মিত যোগাযোগের চেষ্টা চালিয়ে যাচ্ছেন তারা। মোদী সরকার যেভাবে জম্মু-কাশ্মীর থেকে ৩৭০ ধারা বাতিল করেছে, তা এক কথায় ‘অমানবিক’ বলেও দাবি করেন তিনি।

উর্মিলা আরও জানান, তার শ্বশুর-শাশুড়ি দু’জনেই অসুস্থ। উচ্চ রক্তচাপ তাদের সব সময়ের সঙ্গী। তাদের কাছে এই মুহূর্তে পর্যাপ্ত ওষুধ আছে কিনা সে বিষয়েও তারা জানতে পারছেন না।

উল্লেখ্য, কাশ্মীরের ব্যবসায়ী পরিবারের ছেলে মহসিন আখতার মীরকে বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী উর্মিলা মাতন্ডকর। কাশ্মীরি এক মডেলকে বিয়ে করলেও স্বামীকে নিয়ে মুম্বাইতে থাকেন। বিয়ের এক বছর পার করতে না করতেই কংগ্রেসে যোগ দেন তিনি। চলতি বছরই লোকসভা নির্বাচনের সময়ে কেন্দ্রীয় সরকারের বিরোধী দল কংগ্রেসের হয়ে ভোটে লড়েছেন।

 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।