Bahumatrik :: বহুমাত্রিক
 
২৫ অগ্রাহায়ণ ১৪২৫, সোমবার ১০ ডিসেম্বর ২০১৮, ৫:৫৪ পূর্বাহ্ণ
Globe-Uro

ওয়ানডে সিরিজে খেলবেন ড্যারেন ব্রাভো


০৫ ডিসেম্বর ২০১৮ বুধবার, ১২:৫২  পিএম

বহুমাত্রিক ডেস্ক


ওয়ানডে সিরিজে খেলবেন ড্যারেন ব্রাভো

 

আগামী ৯ ডিসেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ওয়ানডে সিরিজে ভালো করার জন্য ক্যারিবীয়রা দলে ডেকে এনেছেন প্রতিষ্ঠিত ব্যাটসম্যান ড্যারেন ব্রাভোকে।

অন্যদিকে, সীমিত ওভারের ফরম্যাটের জন্য নতুন অধিনায়কের নাম ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে নেতৃত্ব দেবেন রোভম্যান পাওয়েল।

ইনজুরির কারণে টেস্ট দলের নিয়মিত অধিনায়ক জেসন হোল্ডার দলে নেই। তার পরিবর্তে বাংলাদেশে-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট খেলেছে কার্লোস ব্র্যাথওয়েটের নেতৃত্বে। দুই ম্যাচের সিরিজে ওয়েস্ট ইন্ডিজ ধবলধোলাই হয় টাইগারদের হাতে।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের নির্বাচকমণ্ডলীর চেয়ারম্যান কোর্টনি ব্রাউন বলেন, ড্যারেন ব্র্যাভো ফিরে আসায় দল আরও চাঙ্গা হয়েছে। তার অভিজ্ঞতা ব্যাটিংয়ে অবশ্যই দারুণ উদ্দীপনা যোগ করবে।

ব্রাভো ছাড়াও ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি অধিনায়ক কার্লোস ব্র্যাথওয়েট এবং অফ স্পিন অলরাউন্ডার রস্টোন চেজকেও ফেরানো হয়েছে ওয়ানডে দলে।

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দল: রোভম্যান পাওয়েল (অধিনায়ক), মারলন স্যামুয়েলস, রস্টোন চেজ, দেবেন্দ্র বিশু, চন্দরপল হেমরাজ, শিমরন হেটমায়ার, ড্যারেন ব্র্যাভো, সাই হোপ, কার্লোস ব্র্যাথওয়েট, কিমো পল, কাইরন পাওয়েল, ফ্যাবিয়েন অ্যালেন, কেমার রোচ, সুনিল আমব্রিস এবং ওসানে থমাস।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।