Bahumatrik :: বহুমাত্রিক
 
১০ ভাদ্র ১৪২৬, রবিবার ২৫ আগস্ট ২০১৯, ৫:৩৩ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

এক যুগ পর অভিনয়ে ফিরছেন শিল্পা শেঠি


১৯ জুলাই ২০১৯ শুক্রবার, ০৪:০৯  পিএম

বহুমাত্রিক ডেস্ক


এক যুগ পর অভিনয়ে ফিরছেন শিল্পা শেঠি

ঢাকা : শিল্পা শেঠি একযুগ পর অভিনয়ে ফিরছেন। ছবির শুটিং শুরু হতে যাচ্ছে আগস্ট মাসে। ছবিতে আরও অভিনয় করবেন দিলজিত দোশানজ ও ইয়ামি গৌতম।

দীর্ঘ ১২ বছর পর অভিনয়ে কামব্যাক করছেন এই অভিনেত্রী। ছবির দ্বিতীয় প্রধান নারী চরিত্রে শিল্পাকে দেখবেন দর্শক। ছবিতে শিল্পার চরিত্র গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। পরিচালনায় করছেন হারুন। যিনি ‘রাজু বান গ্যায়া জ্যান্টেলম্যান’, ‘ইয়েস বস’ ও ‘পেহেলি’র মতো ছবির সহকারী পরিচালক ছিলেন।

মুম্বাই মিররের এক রিপোর্টে বলা হয়, ছবিতে শিল্পার চরিত্রটি একজন লেখকের। লন্ডন ও গ্রিসে প্রায় এক মাসের ছুটি কাটানোর পর আগস্টের প্রথম মুম্বাই ফিরে দ্রুত ছবির শুটিং শুরু করবেন ‘ধারকান’ খ্যাত অভিনেত্রী।

৪৪ বছর বয়সী এই অভিনেত্রীকে সবশেষ রিয়্যালিটি শো ‘সুপার ড্যান্স চ্যাপ্টার ৩’র বিচারক হিসেবে দেখা গেছে। আন্তর্জাতিক রিয়্যালিটি শো ‘সেলিব্রিটি বিগ ব্রাদার ৫’-এ বিজয়ী হওয়ার পর তিনি ক্যারিয়ারে দ্বিতীয় ইনিংস শুরু করেন।

২০০৭ সালে ‘আপনে’ চলচ্চিত্রে শিল্পাকে অভিনয়ে শেষবার দেখা যায়। এরপর ২০০৮ সালে ‘দোস্তানা’ ছবির একটি গানে পারফর্ম করেন। এছাড়া ‘ওম শান্তি ওম’ ছবিতে অতিথি চরিত্রে দেখা মিলেছিল তার। প্রযোজকের খাতাতেও নাম লিখিয়েছিলেন তিনি।

২০১৪ সালে শিল্পা প্রযোজিত ‘ডিস্ককিইয়ুন’ ছবিটি বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারেনি।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।