Bahumatrik :: বহুমাত্রিক
 
১৪ আষাঢ় ১৪২৬, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ৮:৩০ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-এ ইফতার


২১ মে ২০১৯ মঙ্গলবার, ১২:৫১  এএম

বহুমাত্রিক ডেস্ক


এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-এ ইফতার

এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ (ইবিএইউবি)- এ ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে পবিত্র সিয়াম সাধনার মাস মাহে রমজানের তাৎপর্য ও পবিত্রতা ব্যাখ্যা করে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এবিএম রাশেদুল হাসান বলেন, ইসলাম ধর্ম হচ্ছে শান্তি ও সহনশীলতার প্রতীক।

রমজানের পবিত্রতা রক্ষার্থে তিনি সকলকে সংযমী হয়ে চলার পরামর্শ দেন এবং এই মাসের শিক্ষা নিয়ে পরবর্তীতে চলার আহবান জানান। তিনি বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার সহ সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার (চঃদাঃ) ও পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ শাহরিয়ার কবীর, এক্সিম ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মোঃ ওসমান আলী মিয়া, ব্যবসায় অনুষদের সহযোগী অধ্যাপক ড. মোঃ শামিমুল হাসান, রেজিস্ট্রার ড. মোঃ সোহেল আল বেরুনী, কৃষি অনুষদের ডীন ড. মোঃ দেলোয়ার হোসেন, ব্যবসায় অনুষদের প্রধান ড. মোস্তফা মাহমুদ হাসান, কৃষি অর্থনীতি ও গ্রামীণ উন্নয়ন অনুষদের প্রধান ড. আশরাফুল আরিফ, প্রক্টর ও আইন অনুষদের প্রধান এস.এম. শহীদুল ইসলাম, এবং শিক্ষক-শিক্ষার্থীসহ বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যবৃন্দ। ইফতার মাহ্ফিলে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।