Bahumatrik :: বহুমাত্রিক
 
৫ মাঘ ১৪২৫, শুক্রবার ১৮ জানুয়ারি ২০১৯, ২:১৪ অপরাহ্ণ
Globe-Uro

একাই নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন মফিজ মাষ্টার


১৪ ডিসেম্বর ২০১৮ শুক্রবার, ০৯:০৬  পিএম

টি.আই সানি, গাজীপুর

বহুমাত্রিক.কম


একাই নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন মফিজ মাষ্টার
ছবি : বহুমাত্রিক.কম

গাজীপুর : ৭১ বছরে পা রেখেছেন বীর মুক্তিযোদ্ধা এসএম মফিজ উদ্দিন আহমদ। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল বাসদ থেকে মনোনয়ন পেয়ে গাজীপুর-৩ আসন থেকে মই মার্কায় নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন।

যেখানে অন্যান্য প্রার্থীরা তাদের কর্মী-সমর্থক নিয়ে প্রচার-প্রচারণা চালাচ্ছেন, সেখানে ব্যতিক্রম বাসদের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এসএম মফিজ উদ্দিন আহমদ নিজের কোন কর্মী না থাকায় একাই চালাচ্ছেন নিজের প্রচারনার কাজ। গত কয়েকদিন ধরেই গাজীপুর-৩ আসনের শ্রীপুর পৌর এলাকার বিভিন্ন স্থানে ভোটারদের হাতে পৌছে হ্যান্ডবিলের মাধ্যমে ভোট ও দোয়া প্রার্থনা করছেন এবং জয়ের ব্যাপারে আশাবাদী তিনি।

বাংলাদেশের সমাজতান্ত্রিক দল বাসদ থেকে মনোনয়ন পাওয়া বীর মুক্তিযোদ্বা এস এম মফিজউদ্দিন আহমদ উপজেলার বরমী ইউনিয়নের কাঁঠালী গ্রামের এস এম আব্দুর রহমানের সন্তান। ২০০৬ সালে শ্রীপুরের হাজী আব্দুল কাদের প্রধান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদ থেকে অবসর নেন। নবম ও দশম সংসদ নির্বাচনে অংশ নেয়ার জন্য তিনি বিভিন্ন দলের কাছে মনোনয়ন চেয়েও পাননি, তবে এবার তিনি বাসদের মনোনয়ন পেয়েছেন।

বৃহস্পতিবার বিকেলে পৌর এলাকার মাওনা চৌরাস্তায় একা একাই সাধারণ ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে মই প্রতীকের ভোট প্রার্থনা করছিলেন তিনি। নির্বাচনী প্রচারের ফাঁকে কথা হয় মফিজ মাষ্টারের সাথে।

বর্তমান রাজনীতির গুণগত অবস্থা পরিবর্তনের লক্ষ্যে তিনি এ নির্বাচনে প্রার্থী হয়েছেন। তিনি একজন বীর মুক্তিযোদ্ধা ও শিক্ষক। তাঁর যোগ্য ব্যক্তি হিসেবে ভোটাররা আসন্ন নির্বাচনে তাকে ভোট দিবে বলে তিনি আশা করেন। তিনি সবার চেয়ে যোগ্য। নির্বাচনে জয়ী হয়ে শ্রীপুরকে রোল মডেলে পরিণত করবেন। ধনী ও গরীবের বৈষম্য কমানোর ব্যাপারে ব্যবস্থা নিবেন। তবে তিনি ভোটের পেছনে কোন অর্থ খরচ করবেন না, তাঁর প্রচারণায় কেউ এগিয়ে না আসলেও একাই শেষ দিন পর্যন্ত চালিয়ে যাবেন নিজের নির্বাচনী প্রচার কাজ।

বাসদের মফিজউদ্দিন ছাড়াও গাজীপুর-৩ আসনে ব্যাপক প্রচার চালাচ্ছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ইকবাল হোসেন সবুজ, ঐক্যফ্রন্টের প্রার্থী প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী, ইসলামী আন্দোলনের রহমত উল্লাহ, বাংলাদেশ তরিকত ফেডারেশনের রফিকুল ইসলাম ও জাকের পার্টির নাসির উদ্দিন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।