Bahumatrik :: বহুমাত্রিক
 
২২ অগ্রাহায়ণ ১৪২৬, শনিবার ০৭ ডিসেম্বর ২০১৯, ১:২১ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

একটু সহযোগীতায় স্বাভাবিক জীবনে ফিরতে পারবে মুরাদ


২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার, ০৮:৪৩  পিএম

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


একটু সহযোগীতায় স্বাভাবিক জীবনে ফিরতে পারবে মুরাদ

বিত্তবানদের একটু সহযোগীতায় স্বাভাবিক জীবনে ফিরতে পারবে সাভারের আশুলিয়ার শিমুলিয়ার কান্ঠাপাড়া এলাকার মীর লোকমান হোসেন এর ছেলে মীর মো: মুরাদ হোসেন নাজমুল।

একসময় এলাকার আর দশটা মানুষের মত স্বাভাবিকভাবে চলতে ফিরতে পারত মুরাদ। কিন্তু একটা দূর্ঘটনা তার সেই স্বাভাবিকতা শেষ করে দিয়েছে। দূর্ঘটনায় তার মেরুদন্ডে প্রচন্ড আঘাতপ্রাপ্ত হয়ে এখন সয্যাসায়ী। স্বাভাবিক জীবনে ফিরে আসতে হলে তাকে ওই স্থানে দুটি অপারেশন করাতে হবে। যা খুবই ব্যায় বহুল।

গেল ২০১৬ সালে সাভারের আশুলিয়ার নলাম-শিমুলিয়া আঞ্চলিক সড়কে মোটরসাইকেল দূর্ঘটনায় তার মেরুদন্ডের হাড় ভেঙ্গে যায় যা ডাক্তারি ভাষায় (স্পাইনাল কড) ঘাঁ এর সৃষ্টি হয়েছে। রাজধানীর পঙ্গু হাসপাতাল, সাভারের গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক হাসপাতাল এবং শেখ ফজিলাতুন্নেছা মুজিব কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নাসিং কলেজে চিকিৎসা করিয়েছেন। এরই মধ্যে গ্রামের বাড়ি থেকে জমিজমা বিক্রির ও জমানো টাকা শেষ হয়েছে চিকিৎসা করাতে গিয়ে।

সাংসারিক জীবনে তার বাবা-মা, স্ত্রী ও ৫বছরের একটি মেয়ে রয়েছে। বর্তমানে তার নাভির নীচ থেকে কোন অনুভুতি নেই। এরই মধ্যে তার চিকিৎসকরা জানিয়েছেন খুব দ্রুত সময়ের মধ্যে আরো দুটি অপারেশন করাতে হবে। কিন্তু ওই অপারেশন দুটি করাতে প্রায় আড়াই লাখ টাকার প্রয়োজন। চিকিৎসা করাতে গিয়ে গেল তিন বছরের তার ও তার পরিবারের সবকিছু প্রায় শেষ। এখন এতগুলো টাকা তার পক্ষে জোগার করা সম্ভব নয়। তাই সমাজ তথা দেশের বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন তিনি।
সাহায্য পাঠানোর ঠিকানা, সোনালী ব্যাংক, সাভার শাখা হিসাব নং-০৪৪৩০৩৪৩৩৯০০৯। বিকাশ নাম্বার (পার্সোনাল) ০১৯৮২৬২৩৩৫২ রোগীর নিজের।

সমাজ তথা দেশের বিত্তবানদের একটু সহযোগীতা হয়ত আবার স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারবে মুরাদ।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।