Bahumatrik :: বহুমাত্রিক
 
৬ কার্তিক ১৪২৬, সোমবার ২১ অক্টোবর ২০১৯, ৪:০১ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

উচ্ছেদ অভিযানে লুঙ্গী পড়েই ইউপি চেয়ারম্যান !


২২ ফেব্রুয়ারি ২০১৯ শুক্রবার, ০৪:২৯  পিএম

মো: তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


উচ্ছেদ অভিযানে লুঙ্গী পড়েই ইউপি চেয়ারম্যান !

সাভার: ঢাকা-আরিচা মহাসড়কের থাকা সড়ক ও জনপথের জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে লুঙ্গী পড়েই যোগ দিলেন সাভার তেতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকরুল আলম সমর। লুঙ্গী পড়ে অভিযানে অংশ নেওয়ায় উপস্থিত জনতার মধ্যে আগ্রহ সৃষ্টি হয় এবং অভিযানে যোগ হয় ভিন্ন মাত্রা।

শুক্রবার সকাল থেকে ইউপি চেয়ারম্যান পুলিশের সহযোগিতায় সাভার হেমায়েতপুর বাস স্ট্যান্ডের বিভিন্ন অবৈধ স্থাপনা উচ্ছেদ করেন। এসময় ফুটপাতসহ কয়েকটি ভবন গুড়িয়ে দেয়া হয়। আগামীকাল বাকী অংশ উচ্ছেদে চলবে অভিযান।

সরেজমিনে দেখা দেখা যায়, ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর বাস স্ট্যান্ড এলাকায় অবৈধভাবে গড়ে উঠা বিভিন্ন টিনসেট, আধা পাকা প্রায় ৫শতাধিক দোকানসহ বিভিন্ন ভবন বুলডোজার দিয়ে ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়। এসময় মহাসড়কের পাশে গেঞ্জি ও লুঙ্গি পরে দাঁড়িয়ে উচ্ছেদ অভিযানের তদারকি করেন তেতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকরুল আলম সমর। পাশাপাশি ঘর ভেঙ্গে দেয়া দোকানিরা তাদের মালামাল সরিয়ে নিচ্ছেন। আজকের অভিযানে সড়কে থাকা কয়েক শতাধিক দোকান ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়েছে। আগামীকালও চলবে এ অভিযান।

চেয়ারম্যান ফকরুল আলম সমর জানান, ঢাকা-আরিচা মহাসড়কের বিশেষ করে হেমায়েতপুর বাস স্ট্যান্ডে অবৈধভাবে সড়ক ও জনপথের জায়গা দখল করে ব্যবসা করে আসছিল একটি মহল। একাধিকবার তাদের মৌখিক ও লিখিতভাবে সরে যাওয়া কথা জানানো হলেও তারা কোন কর্নপাত করেনি। ফলে বাধ্য হয়ে এই উচ্ছেদ অভিযান চালানো হয়েছে। অবৈধ দখলদারের কারণে চলাফেরায় সমস্যা পড়তে হচ্ছে সাধারন মানুষকে ও সড়ক দুর্ঘটনার অন্যতম কারনও হলো এই অবৈধ দখল।

অভিযানে এসময় উপস্থিত ছিলেন, সাভার মডেল থানাধীন সাভার ট্যানারী ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) গোলাম নবী সহ পুলিশের একটি দল।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।