Bahumatrik :: বহুমাত্রিক
 
১৪ আষাঢ় ১৪২৬, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ৮:১৫ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

ঈদের পরের দিন ছুরিকাঘাতে কিশোর খুন


০৮ জুন ২০১৯ শনিবার, ০৯:৪৯  পিএম

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


ঈদের পরের দিন ছুরিকাঘাতে কিশোর খুন

যশোর : যশোরে ঈদের পরের দিন বৃহস্পতিবার সন্ধ্যায় আব্দুল্লাহ খান (১৪) নামে এক স্কুল ছাত্র ছুরিকাঘাতে খুন হয়েছে। বৃহস্পতিবার রাত ৭ টায় শহরের রেলষ্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। সে শহরের রেলগেট রায়পাড়া এলাকার মুরাদ খান সাক্কুর ছেলে এবং রেলষ্টেশন প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীতে লেখাপড়া করে।

নিহত কিশোরের পিতা মুরাদ খান সাংবাদিকদের জানান,বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের আশ্রম রোড টিবি ক্লিনিক এলাকার সোহাগ ও আতিয়ারের ছেলে অনিক মোবাইল ফোন করে আব্দুল্লাহকে ডেকে নিয়ে যায়। এরপর স্থানীয়লোকজন আব্দুল্লাহকে রেলষ্টেশন এলাকার খাজা বেকারীর সামনে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে দ্রুত উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসে।জরুরী বিভাগের চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে আব্দুল্লাহকে মৃত বলে ঘোষনা করে।

নিহত আব্দুল্লাহর পরনের প্যান্টের ডান পকেট হতে একটি বোমা উদ্ধার করা হয় বলে কোতয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ অপূর্ব হাসান সাংবাদিকদের জানিয়েছেন। আব্দুল্লাহর লাশের ময়না তদন্ত সম্পন্ন করা হয়েছে। এ ব্যাপারে নিহতর পরিবারের পক্ষ থেকে আসামীদের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।