Bahumatrik :: বহুমাত্রিক
 
৯ ভাদ্র ১৪২৬, রবিবার ২৫ আগস্ট ২০১৯, ১১:১৫ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

ইংল্যান্ডকে হারিয়ে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে অনুর্ধ্ব-১৯ দল


০৩ আগস্ট ২০১৯ শনিবার, ১০:০৩  এএম

বহুমাত্রিক ডেস্ক


ইংল্যান্ডকে হারিয়ে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে অনুর্ধ্ব-১৯ দল

ঢাকা : জয়ের ধারা অব্যাহত রেখে অনূর্ধ্ব-১৯ ত্রিদেশীয় সিরিজের ফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ। স্বাগতিক ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলকে ৭২ রানে হারিয়েছে টাইগার যুবারা। টস হেরে শুরুতে ব্যাট করে ৪৭ ওভারে ২২৪ রানে অল আউট হয়। জবাবে ৩৯ ওভারে মাত্র ১৫২ রানে গুটিয়ে যায় ইংলিশদের ইনিংস।

অবশ্য দিনের শুরুটা ভাল হয়নি সফররতদের। দলীয় ১৮ রানে পারভেজ ইমনের উইকেট হারায় বাংলাদেশ। এরপর আরেক ওপেনার তামজিদ হাসান শুরুর ধাক্কা সামাল দেন মাহমুদুল হাসান জয়কে নিয়ে। দু`জন মিলে গড়েন ১০৮ রানের জুটি। ফিফটি তুলে নেন তামজিদ। কিন্তু ফিফটির পথে এগিয়ে ৪১ রানে ফেরেন জয়। এরপর তৌহিদ হৃদয়কে নিয়ে ৭৮ রানের জুটি গড়েন উইকেটে থিতু হওয়া তামজিদ। দলীয় ২০৪ রানে ৩১ করে ফেরেন হৃদয়। তবে এরই মধ্যে সেঞ্চুরি তুলে নেন তামজিদ ইমন। ১১৭ রানে তামজিদ ফিরলে শেষ পর্যন্ত ২২৪ রানে থামে যুবাদের ইনিংস।

জবাবে, বাংলাদেশের নিয়ন্ত্রিত বোলিংয়ে দাড়াতে পারেনি ইংলিশরা। জ্যাক হায়নেসের ৪০ আর ফাইনলির বিনের ৩০ রানে মাত্র ১৫২ রান সংগ্রহ করতে সমর্থ্য হয় ইংলিশরা। ৩ টি করে উইকেট নেন তামজিদ হাসান সাকিব ও রাকিবুল হাসান। শাহীন আর মৃত্যুঞ্জয় নেন ২টি করে উইকেট। ৬ ম্যাচে ৪টি জয় একটি হারে ৯ পয়েন্ট বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের। ৫ ম্যাচে ২ জয় ২ হারে ভারত অনূর্ধ্ব-১৯ দলের সংগ্রহ ৫ উইকেট। ৫ ম্যাচে ১ জয়ে ২ পয়েন্ট নিয়ে স্বাগতিক ইংল্যান্ড রয়েছে টেবিলের তলানিতে।

 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।