Bahumatrik :: বহুমাত্রিক
 
১৩ বৈশাখ ১৪২৬, শুক্রবার ২৬ এপ্রিল ২০১৯, ১:৫২ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

আশুলিয়ায় মনের সুখে আঁকি চিত্রাংকন প্রতিযোগিতা’র সংবাদ সম্মেলন


১৬ মার্চ ২০১৯ শনিবার, ০৭:৩৪  পিএম

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


আশুলিয়ায় মনের সুখে আঁকি চিত্রাংকন প্রতিযোগিতা’র সংবাদ সম্মেলন

সাভার : কনকর্ড এন্টারটেইনমেন্ট কোম্পানী লিমিটেড ও ঢাকা আইসক্রীম ইন্ডাষ্ট্রিজ লিমিটেড আয়োজিত আগামী ২৬ মার্চ পোলার আইসক্রিম ফ্যান্টাসি কিংডম ‘মনের সুখে আঁকি’ চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠান উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকেল ৪টায় আশুলিয়ার জামগড়াস্থ ফ্যান্টাসী কিংডম থিম পার্কে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বিনোদনের পাশাপাশি আমাদের আগামী প্রজন্মের শৈল্পিক মননের বিকাশে অনুপ্রেরণা যোগাতে ঢাকা আইসক্রীম ইন্ডাষ্ট্রিজ লিঃ (পোলার আইসক্রীম) ও কনকর্ড এন্টারটেইনমেন্ট কোঃ লিঃ দ্বিতীয় বারের মত আয়োজন করতে যাচ্ছে পোলার আইসক্রীম ফ্যান্টাসী কিংডম ”মনের সুখে আঁকি @ ফ্যান্টাসী কিংডম”।

চিত্রাংকন প্রতিযোগিতা যা আগামী ২৬ মার্চ ফ্যান্টাসী কিংডমে অনুষ্ঠিত হতে যাচ্ছে। প্রতিযোগিতায় ৫ থেকে ১৬ বছরের সকল শিক্ষার্থী অংশগ্রহণের সুযোগ পাবে। প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য অনলাইন নিবন্ধন বাধ্যতামূলক।

গেল বছর ৬শত প্রতিযোগী চিত্রাঙ্কন প্রতিযোগীতায় অংশগ্রহণ করেন। এ বছর তিনটি গ্রুপে মোট ১২’শ প্রতিযোগী অংশগ্রহণ করবে। ক গ্রুপে ৫ থেকে ৮ বছর, খ গ্রুপে ৯ থেকে ১২ বছর ও গ গ্রুপে ১৩ থেকে ১৬ বছর।

প্রতিটি গ্রুপ থেকে ১০ জন প্রতিযোগিকে চুড়ান্তভাবে বাছাই করা হবে। প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী পাবে পর্যায়েক্রমে স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জ পদক, ক্রেস্ট, সনদপত্র এবং বই। সেই সাথে ৪র্থ থেকে ১০ম স্থান অধিকারী পাবে পদক, সনদপত্র এবং বই।

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন, কনকর্ড এন্টারটেইনমেন্ট কোঃ লিঃ এর পক্ষে নির্বাহী পরিচালক (বিপণণ) অনুপ কুমার সরকার, মহা-ব্যবস্থাপক মেজর মনজুর উদ্দিন (অবঃ), সহকারি মহা-ব্যবস্থাপক (বিপণণ) উজ্জল কুমার বসাক, সহকারি ব্যবস্থাপক মিডিয়া মীর মাহফুজুর রহমান এবং ঢাকা আইসক্রীম ইন্ডাষ্ট্রিজ লিঃ এর পক্ষে মানব সম্পদ, প্রশাসন ও তথ্য প্রযুক্তি প্রধান মেহেরাজ হামিদ ও উর্ধ্বতন আঞ্চলিক বিক্রয় ব্যবস্থাপক সুরঞ্জন কুমার সাহা।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।