Bahumatrik :: বহুমাত্রিক
 
৫ বৈশাখ ১৪২৬, শুক্রবার ১৯ এপ্রিল ২০১৯, ১২:৫৬ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

আশুলিয়ায় প্রতিবন্ধীদের আর্থিক অনুদান ও হুইল চেয়ার বিতরণ


৩০ ডিসেম্বর ২০১৭ শনিবার, ০২:৩৩  পিএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


আশুলিয়ায় প্রতিবন্ধীদের আর্থিক অনুদান ও হুইল চেয়ার বিতরণ

সাভার : বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন এর অর্থায়নে ও সূর্যসারথি ফাউন্ডেশনের বাস্তবায়নে আশুলিয়ায় ১৩জন বয়স্ক প্রতিবন্ধী পুনর্বাসনের জন্য আর্থিক অনুদান ও বিনামূল্যে হুইল চেয়ার পেল।

শনিবার বেলা ১১টায় আশুলিয়ার শিমুলিয়া ইউপির ইকরা প্রি-ক্যাডেট এন্ড হাইস্কুলের হল রুমে আর্থিক অনুদান ও হুইল চেয়ার বিতরণ করা হয়।

সূর্যসারথি ফাউন্ডেশনের মনিটরিং কর্মকর্তা মো. মাহাবুবুর রহমান জানান, এবছরই প্রথম এনজিও ফাউন্ডেশনের অর্থায়নে এবং সূর্যসারথি ফাউন্ডেশনের বাস্তবায়নে ১৩জনকে আর্থিক অনুদান ও ২জনকে হুইল চেয়ার বিতরণ করা হয়।

এর মধ্যে মহর চন্দ্র বিশ্বাস এবং সিরাজুল ইসলাম নামের দুই প্রতিবন্ধীকে হুইল চেয়ার প্রদান করা হয়। সেই সাথে প্রতিবন্ধী পূনর্বাসনের জন্য আরো ১২জন প্রতিবন্ধীকে ১৪হাজার ৫শত টাকা করে আর্থিক অনুদান দেওয়া হয়।

প্রতিবন্ধীদের পূনর্বাসনের জন্য আর্থিক অনুদান ও হুইল চেয়ার প্রধান অনুষ্ঠানে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবিএম আজাহারুল ইসলাম সুরুজ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সূর্যসারথি ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মো. সেলিম খান ও শিমুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম রবি। এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন সূর্যসারথি ফাউন্ডেশনের শাখা ব্যবস্থাপক (জিরানী) মো. হাছেন আলী, শাখা ব্যবস্থাপক (পলাশবাড়ি) খালেদ মোশারফ, লোন অফিসার মিলন চন্দ্র বর্মন, আব্দুস সোবহান, ইকরা প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের পতিষ্ঠাতা পরিচালক হুমায়ূন কবীর, বিশিষ্ট সমাজ সেবক মিয়া রহমান প্রমূখ

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।