Bahumatrik :: বহুমাত্রিক
 
৫ আশ্বিন ১৪২৭, রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০, ৭:২৮ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

আশুলিয়ায় দুই ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টা  : আটক ১


০৪ আগস্ট ২০২০ মঙ্গলবার, ০৯:৫৮  পিএম

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


আশুলিয়ায় দুই ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টা  : আটক ১

সাভারের আশুলিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে বাড়িতে ঢুকে শাকিল (৩০) ও তার ছোট ভাই সাবু (১৫) কে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে চিহিৃত সন্ত্রাসীরা। ঘটনায় ইসরাফিল ওরফে ভুট্রোকে আটক করেছে পুলিশ।

আহতদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনায় আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন আহতদের বাবা সোহরাব হোসেন।
মঙ্গলবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নূরুল হুদা। এর আগে মঙ্গলবার বেলা ১১টার দিকে সাভারের আশুলিয়ার ডগরতলী এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, ঢাকার আশুলিয়ার ডগরতলী এলাকার সোহরাব হোসেনের ছেলে শাকিল ও তার ছোট ভাই সাবু। আটককৃত ইসরাফিল ওরফে ভুট্রো একই এলাকার মৃত. আলহাজ্ব সফু মাস্টারের ছেলে।
আহতদ্বয়ের বাবা মো: সোহরাব জানান, পূর্ব শত্রুতার জের ধরে সকালে এলাকার চিহিৃত সন্ত্রাসী ও চাঁদাবাজ একাধিক মামলার আসামী ওই এলাকার মনির হোসেনের ছেলে রকি (২৮), একই এলাকার মৃত. আলহাজ্ব সফু মাস্টারের ছেলে ইসরাফিল ওরফে ভুট্রো (৫০) ও মনির হোসেন এবং বাঁশবাড়ি এলাকার একাধিক মামলার আসামী মৃত. শুকুর বেপারীর ছেলে হাসেম বেপারী (৩৫)সহ অজ্ঞাতনামা ৫/৬জন আমাদের বাড়িতে পূর্ব পরিকল্পিতভাবে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

এসময় আমার বড় ছেলে শাকিল প্রতিবাদ করলে তাকে চাইনিজ কুড়াল, চাপাতি দিয়ে পর পর কোপাতে থাকে। পরে ছোট ছেলে সাবু বড় ভাইকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও শরীরের বিভিন্ন স্থানে এলোপাতারি কুপিয়ে গুরুতর জখম করে। এসময় তাদের চিৎকারে তার স্ত্রী এগিয়ে আসলে তাকেও ধাক্কা দিয়ে ফলে দেয় এবং ঘরে আলমারিতে থাকা নগদ ২লাখ ১০ হাজার টাকা ও তিন ভরি স্বর্ণালঙ্কার নিয়ে নেয়। এসময় স্ত্রী-সন্তানদের চিৎকারে এলাকাবাসি এগিয়ে এসে তাদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে বিকেলে আশুলিয়া থানায় রকি, ইসরাফিল, মনির ও হাসেমের নাম উল্লেখ এবং আরো ৫/৬জনকে অজ্ঞাতনামা আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। এঘটনায় অভিযুক্ত ইসরাফিল ওরফে ভুট্রো নামের একজনকে আটক করা হয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল হুদা জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এছাড়া মামলা প্রক্রিয়াধীন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।