Bahumatrik :: বহুমাত্রিক
 
২৪ চৈত্র ১৪২৬, মঙ্গলবার ০৭ এপ্রিল ২০২০, ৬:৩২ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন


০৩ মার্চ ২০২০ মঙ্গলবার, ০৭:৩২  পিএম

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে প্রায় ২ কিলোমিটার এলাকার ১২ শত অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কতৃপক্ষ। এময় জব্দ করা হয়েছে অবৈধ সংযোগে ব্যবহৃত নিম্নমানের পাইপ, চুলা ও রাইজারসহ বিভিন্ন ফিটিংস।

মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত আশুলিয়ার ধনাইদ, ইউসুফ মার্কেট, মাজার রোড ও বাগবাড়ী এলাকায় এই অভিযান পরিচালনা করে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড সাভার আঞ্চলিক অফিস কর্তৃপক্ষ।

সাভার আঞ্চলিক তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির ব্যবস্থাপক (ভারপ্রাপ্ত ) প্রকৌশলী মোঃ মহিউদ্দিন আহম্মেদ জানান, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে তিতাসের ধারাবাহিক অভিযানের অংশ হিসাবে আশুলিয়ার ধনাইদ, ইউসুফ মার্কেট মাজার রোড, বাগবাড়ী এলাকায় অভিযান চালিয়ে প্রায় ২ কিলোমিটার এলাকা জুড়ে বিস্তৃত অবৈধ গ্যাস সংযোগের বিতরণ পাইপ উত্তোলন করা হয়। এতে প্রায় ১২ শত আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা সম্ভব হয়। এসময় জব্দ করা হয়েছে নিম্নমানের পাইপ, রাইজার ও চুলাসহ বিভিন্ন ফিটিংস।

তিনি আরো বলেন, বাগবাড়ী এলাকা আশুলিয়া এবং কাশিমপুর থানার সীমান্তে অবস্থিত, সীমানা জটিলতার কারনে এখানে অভিযান করতে একটু বিলম্ব হয়েছে। জাতীয় সম্পদ গ্যাস রক্ষণাবেক্ষণ এবং এর সঠিক ব্যবহার নিশ্চিত করার লক্ষ্যে অবৈধ সংযোগ বিচ্ছিন্নে আমাদের অভিযান ধারাবাহিকভাবে চলবে। সেই সাথে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী রয়েছে, তারা তদন্তের মাধ্যমে অবৈধ গ্যাস সংযোগের সাথে জড়িতদের সনাক্ত করবে, এরপর তাদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহন করা হবে।

অভিযানে উপ-ব্যবস্থাপক মোঃ আনিসুজ্জামান, আব্দুল মান্নান, সহ-ব্যবস্থাপক মোঃ এহসানুল হক, ঠিকাদার মোঃ মনির হোসেনসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও আইনশৃঙ্খলা পরিস্থিতির নিয়ন্ত্রণে আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোঃ নুরুল হুদার নেতৃত্বে পর্যাপ্ত পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

অসঙ্গতি প্রতিদিন -এর সর্বশেষ