Bahumatrik :: বহুমাত্রিক
 
১০ চৈত্র ১৪২৫, সোমবার ২৫ মার্চ ২০১৯, ১:২৭ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

আন্তর্জাতিক নদীকৃত্য দিবসে গাজীপুরে মানববন্ধন


১৫ মার্চ ২০১৯ শুক্রবার, ০১:৪০  এএম

মাসুম বিল্লাহ মাজেদ

বহুমাত্রিক.কম


আন্তর্জাতিক নদীকৃত্য দিবসে গাজীপুরে মানববন্ধন

গাজীপুর: আন্তর্জাতিক নদীকৃত্য দিবসে গাজীপুরে মানববন্ধন ও নাগরিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ নদী বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির আয়োজনে নদ-নদী দূষণ, অবৈধ দখলদারদেরকে উচ্ছেদ ও নদ- নদীর সিমানা সংরক্ষণের দাবিতে বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে এ কর্মসূচি পালিত হয়।

নদী রক্ষায় হাইর্কোটের রায় যথাযথ ভাবে কার্যকর এবং গণতন্ত্র নদী আইন ও নদী আদালত গঠনের দাবিতে তুরাগ নদীর পাড়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টংগী ব্রীজ এলাকায়, আমজাদ আলী সরকার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে ও সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজের সামনে নদীর তীরে নৌকার মাঝিদের সাথে নিয়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এদিকে টংগী ব্রীজে ছিলেন সংগঠনের জ্যেষ্ঠ সহ সভাপতি মোঃ সানাউল্লাহ মিয়া, গাজীপুর সিটির ৫৭ নং কাউন্সিলার মোঃ গিয়াস উদ্দিন সরকার, মহিলা কাউন্সিলার রাখি সরকার, কালিম উল্লাহ নইকবাল।

আমজাদ আলী সরকার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে উপস্থিত ছিলেন মহিলা কাউন্সিলার রাখি সরকার ও কলেজের অধ্যক্ষ অঝীমা বৈদ্য সহ স্কুলের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রীগণ। অপরদিকে, সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজের সামনে নদীর তীরে নৌকার মাঝিদের নিয়ে একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।