Bahumatrik :: বহুমাত্রিক
 
৭ কার্তিক ১৪২৫, সোমবার ২২ অক্টোবর ২০১৮, ১০:২৪ অপরাহ্ণ
Globe-Uro

আক্কেলপুরে দুই বাংলার বর্ষামঙ্গল উদযাপন


১৬ সেপ্টেম্বর ২০১৮ রবিবার, ০৪:১১  পিএম

মওদুদ আহম্মেদ,আক্কেলপুর

বহুমাত্রিক.কম


আক্কেলপুরে দুই বাংলার বর্ষামঙ্গল উদযাপন
ছবি : বহুমাত্রিক.কম

আক্কেলপুর : জয়পুরহাটের আক্কেলপুরে উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে এপার বাংলা ওপার বাংলার সাংস্কৃতিক সংগঠনের পরিবেশনায় বর্ষামঙ্গল অনুষ্ঠান উদযাপিত হয়েছে।

রোববার সকাল ১০ টায় ভারত-বাংলাদেশ এপার বাংলা-ওপার বাংলার শিল্পীদের নিয়ে উপজেলা পরিষদ চত্বরে বিশ্ব কবি রবিন্দ্রনাথ ঠাকুরের ৭৮ তম প্রয়ান দিবস উপলক্ষে বর্ষামঙ্গল ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি।

সাংস্কৃতিক অনুষ্ঠানের সঙ্গে সঙ্গে বৃক্ষরোপণ, হলকর্ষণ। ‘সবাই মিলে বাড়াবো হাত গড়বো দূর্নীতি মুক্ত সমাজ’ বিষয়কে প্রতিপাদ্য করে বৃক্ষরোপণে নিবেদিত হয় দু’দেশের সপ্ত নদীর জল ও মাটি।

অনুষ্ঠানে ওপার বাংলা ভারতের বালুরঘাট ছন্দম ও উজ্জীবন শিল্পি গোষ্ঠির পরিবেশনায় উপজেলা পরিষদ চত্বরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পরে গুণীজনদের উত্তোরীয় ও ক্রেস্ট প্রদান করে সম্মাননা করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জয়পুরহাট-০২ আসনের সাংসদ ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল-মাহমুদ স্বপন।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার সালাহ্ উদ্দীন আহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার উজ্জল কুমার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর, সাবেক উপসচিব ও শিশু কবি নূর হোসেন তালুকদার, চলচ্চিত্র পরিচালক মন্তাজুর রহমান আকবর, উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান কমল। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সফিউল আলম সফি।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea

শিল্প-সংস্কৃতি -এর সর্বশেষ