Bahumatrik :: বহুমাত্রিক
 
১৫ অগ্রাহায়ণ ১৪২৭, রবিবার ২৯ নভেম্বর ২০২০, ১০:৩২ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

আওয়ামী লীগ ও বিএনপি উভয়ই করোনা আক্রান্ত: ডা. জাফরুল্লাহ


০২ অক্টোবর ২০২০ শুক্রবার, ০৮:৫৩  পিএম

বহুমাত্রিক ডেস্ক


আওয়ামী লীগ ও বিএনপি উভয়ই করোনা আক্রান্ত: ডা. জাফরুল্লাহ

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ ও বিএনপি উভয়ই বর্তমানে করোনায় আক্রান্ত। ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার করোনায় আক্রান্ত ধর্ষণ আর দুর্নীতিতে। বিএনপি করোনায় আক্রান্ত কোমরভাঙা রাজনীতিতে। বিএনপির মাঠে নামার মেরুদণ্ড নেই। এই করোনা থেকে সবাইকে বের হয়ে আসতে হবে।

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। ধর্ষণের বিরুদ্ধে এ কর্মসূচির আয়োজন করে গণতন্ত্র ফোরাম।

মানববন্ধনে জাফরুল্লাহ চৌধুরী বলেন, দেশে মা-বোনেরা আর শান্তিতে থাকতে পারছেন না। কোথাও শান্তিতে বের হবেন, তারও উপায় নেই। অন্যদিকে দুর্নীতি যেভাবে ছড়িয়েছে, তাতেও সাধারণ মানুষের আর বাঁচার উপায় নেই। দেশে সুশাসন থাকলে ছাত্রলীগের নেতাকর্মীরা সারাদেশে এভাবে ধর্ষণের মহোৎসব চালাতে পারত না।

সরকারপ্রধানের উদ্দেশে ডা. জাফরুল্লাহ বলেন, `এনাফ ইজ এনাফ। আর নয়। এবার ক্ষমতা ছাড়েন। অনেক হয়েছে। এভাবে দেশ চলতে পারে না। কোথাও কেউ শান্তিতে নেই। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে মূলত বঙ্গবন্ধুকেই অপমান করেছে সরকার। কারণ, বঙ্গবন্ধু চেয়েছিলেন ক্ষমতা সবসময় জনগণের হাতে ন্যস্ত থাকবে। বঙ্গবন্ধু শোষণহীন সমাজব্যবস্থার জন্য লড়াই করেছেন।`

বিএনপির উদ্দেশে তিনি বলেন, বিএনপি এতটাই করোনা আক্রান্ত যে রাস্তায় নামতে পারে না। বর্তমানে প্রতিটি ক্ষেত্রেই জাতি চরম দুর্দশায় আছে। এ থেকে মুক্তির একটাই পথ আমি দেখি- আমাদের সবাইকে রাস্তায় নামতে হবে। এ সময় তিনি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বিদেশে নিয়ে চিকিৎসা দেওয়ারও আহ্বান জানান।

মানববন্ধনে আরও বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, তাঁতী দলের আহ্বায়ক আবুল কালাম আজাদ প্রমুখ।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।