Bahumatrik :: বহুমাত্রিক
 
৪ আশ্বিন ১৪২৬, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১:০৮ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

আইসিসির অংশীদার হলো টিকটক


৩১ মে ২০১৯ শুক্রবার, ০১:০৩  পিএম

বহুমাত্রিক ডেস্ক


আইসিসির অংশীদার হলো টিকটক

ঢাকা : বিশ্বের শীর্ষস্থানীয় ছোট ভিডিও প্ল্যাটফর্ম টিকটক সম্প্রতি বাইটড্যান্সের সাথে বিশ্বব্যাপী অংশীদারিত্বের অংশ হিসাবে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) এর সাথে অংশীদারিত্ব ঘোষণা করেছে। খবর ইন্ডিয়ান টেলিভিশন

টিকটকের মাধ্যমে চলতি বিশ্বকাপ ক্রিকেটের বিভিন্ন উত্তেজনাপূর্ণ মুহূর্তগুলোর প্রচার করার জন্যই এমন সিদ্ধান্ত নিয়েছে টিকটক। এই অংশীদারিত্বের অংশ হিসেবে টিকটকে `হ্যাশ ক্রিকেটওয়ার্ল্ডকাপ` নামে একটি চ্যালেঞ্জ চালু করা হয়েছে। এই চ্যালেঞ্জে বিজয়ী হলে পাঁচজন ক্রিকেটভক্তকে সরাসরি ভারতীয় ম্যাচগুলো দেখার সুযোগ করে দেওয়া হবে।

এছাড়াও এই চ্যালেঞ্জের মাধ্যমে ভারতীয় দলের প্রতি সমর্থনের কথা বলা হয়েছে। এই টুর্নামেন্ট উদযাপনে বিশেষ স্টিকারও যুক্ত করা হয়েছে অ্যাপে। টিকটক ইন্ডিয়ার ব্যবসায়িক উন্নয়ন বিষয়ক পরিচালক মায়াংক গানদোত্রা বলেন, হ্যাশট্যাগ চ্যালেঞ্জের মাধ্যমে ক্রিকেটভক্তদের দারুণ কিছু খেলার মুহূর্ত শেয়ার করার সুযোগ করে দেওয়ার জন্য আইসিসি`র সাথে এই অংশীদারিত্বের বিষয়টি নিয়ে আমরা সত্যিই খুব আনন্দিত।

তিনি আরও বলেন, ইন-আপ চ্যালেঞ্জে টিকটক ব্যাবহারকারীদের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়া গেছে। ইতোমধ্যেই প্রচারের জন্য করা ভিডিওগুলো চার কোটি বারেরও বেশি দেখা হয়েছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।