Bahumatrik :: বহুমাত্রিক
 
৩ আষাঢ় ১৪২৬, সোমবার ১৭ জুন ২০১৯, ১১:০৭ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

অবৈধ সম্পর্কের কথা স্বীকার করেছেন তানজিলা হক মিতু


০৯ ফেব্রুয়ারি ২০১৯ শনিবার, ০৯:৪১  এএম

বহুমাত্রিক ডেস্ক


অবৈধ সম্পর্কের কথা স্বীকার করেছেন তানজিলা হক মিতু

চট্টগ্রাম: আত্মহত্যাকারী চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশের স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতু প্রেমিকদের সঙ্গে তার অনৈতিক সম্পর্কের কথা স্বীকার করেছেন। বিয়ের পরও একাধিক বয়ফ্রেন্ডের সঙ্গে তার অনৈতিক সম্পর্ক ছিল। রিমান্ডে জিজ্ঞাসাবাদে মিতু এমন তথ্য দিয়েছেন।

শুক্রবার সকালে চান্দগাঁও থানায় তাকে জিজ্ঞাসাবাদ করেন নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম। তিনদিনের রিমান্ড শেষে আজ তাকে আদালতে হাজির করা হবে।

জিজ্ঞাসাবাদে মিতু জানান, আমেরিকায় অবস্থানকালে উত্তম প্যাটেল নামে এক বয়ফ্রেন্ডের সঙ্গে তিনি একাধিকবার অনৈতিক সম্পর্ক গড়েছেন। এর আগে কুমিল্লা মেডিকেল কলেজের বয়ফ্রেন্ড ডা. মাহাবুবুল আলমের সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়েছিলেন মিতু।

তবে শোভন নামে চুয়েটের এক ছাত্রসহ একাধিক ছেলেবন্ধু থাকার কথা স্বীকার করলেও মিতু তাদের সঙ্গে শুধু বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকার কথা জানিয়েছেন। চান্দগাঁও থানার এসআই আবদুল কাদের জানান, রিমান্ডে জিজ্ঞাসাবাদের প্রথমদিন মিতু বিয়ের পর বিভিন্নজনের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকার কথা জানালেও শারীরিক সম্পর্কের কথা অস্বীকার করেন।

শুক্রবার সকালে তাকে পুনরায় জিজ্ঞাসাবাদ করেন নগর পুলিশের অতিরিক্ত কমিশনার আমেনা বেগম। জিজ্ঞাসাবাদে মিতু বিয়ের পর দু’জনের সঙ্গে তার শারীরিক সম্পর্ক থাকার কথা স্বীকার করেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Netaji Subhash Chandra Bose
BRTA
Bay Leaf Premium Tea

অসঙ্গতি প্রতিদিন -এর সর্বশেষ